logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

স্ত্রীর সঙ্গে অশান্তির কারণে সুশান্তের সহ-অভিনেতার মৃত্যু

Sushant's co-star dies due to unrest with his wife
সুশান্তের সহ-অভিনেতা সন্দীপ নাহার

নিজের ঘর থেকে উদ্ধার করা হয়েছে ‘এমএস ধোনি’, ও ‘কেশরি’ খ্যাত অভিনেতা সন্দীপ নাহারের মৃতদেহ। সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়তেই ফের আলোচনা শুরু হয় বলিউডপাড়ায়।

সন্দীপ নাহার মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। ব্যক্তিগত জীবনে অখুশি ছিলেন বলে ওই ভিডিওতে ইঙ্গিত দেন তিনি। ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের ক্যারিয়ার নিয়েও অখুশি ছিলেন এ অভিনেতা। দীর্ঘদিন ধরে মানসিক ও আর্থিক অস্থিরতায় ভুগছিলেন বলেই তিনি চরম সিদ্ধান্ত নিতে চলেছেন বলে ওই ভিডিওতে ইঙ্গিত দেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি পোস্ট ও শেয়ার করার পরপরই উদ্ধার করা হয় সন্দীপ নাহারের মৃতদেহ।

মৃত্যুর আগে সন্দীপ ফেসবুকে যে পোস্ট করেন, সেখানে ব্যক্তিগত জীবন নিয়ে তিনি অখুশি বলে স্পষ্ট জানিয়ে দেন। বাবা-মাকে গর্বিত করতে চেয়েছিলেন কিন্তু পারেননি। অনেক আশা নিয়ে বাবা-মা তাকে বড় করেন কিন্তু তাদের ভালো রাখতে পারেননি। ফিল্ম দুনিয়া তাকে অনেক কাজ দিয়েছে কিন্তু জীবনে তার স্ত্রীকে নিয়ে যে অশান্তি তা আর সহ্য করতে পারছেন না। বিয়ের সিদ্ধান্ত নিয়েই তার জীবনের সব হাসি খুশি শেষ হয়ে যায়। বাবা-মাকে দুঃখ দিয়ে তিনি যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তা ভুল। সেই কারণে বাবা মায়ের কাছেও শেষ পোস্টে ক্ষমা চেয়েছেন অভিনেতা সন্দীপ নাহার।

স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক ক্রমাগত খারাপ হচ্ছিল। স্ত্রীর পাশাপাশি শাশুড়িও তার ওপর মানসিকভাবে চাপ দিচ্ছিলেন বলেও নিজের শেষ পোস্টে লেখেন সন্দীপ নাহার। বিয়ের পর থেকে গত ২ বছরে তার জীবন আমূল পালটে গিয়েছে। শুধু তাই নয় তার জীবন নরক হয়ে গেছে। তবে মৃত্যুর পর তার স্ত্রীকে যাতে কেউ হেনস্থা না করেন, সে বিষয়ে আর্জি জানান সন্দীপ নাহার। সবকিছু মিলিয়ে মানসিক টানাপোড়েনের জেরেই সন্দীপ নাহার আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

জিএম/পি

RTV Drama
RTVPLUS