• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সুস্মিতা-রহমানের মাখোমাখো প্রেমে ভাঙনের সুর 

বিনোদন ডেস্ক

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৬

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে মডেল রহমান শোলের প্রেমের খবর সকলের জানা। প্রেমের ব্যপারে কখনোই রাখঢাক করেননি এই বঙ্গসুন্দরী। অন্তর্জালে প্রায়ই এ যুগল দারুণ সব ছবি পোস্ট করে ভক্তদের উজ্জীবিত করেন। তবে সুস্মিতা সেনের সাম্প্রতিক ইনস্টাগ্রাম-পোস্ট ভক্তদের উদ্বিগ্ন করেছে। পুরুষ ও নারী বিষয়ে তার পোস্টটি ভক্তমনে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। সুস্মিতাভক্তদের একাংশের সন্দেহ, তবে কী ভেঙে যাচ্ছে সুস্মিতা-রহমানের সম্পর্ক?

‘সমস্যাটা হলো মেয়েরা সবসময়ই ভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..।’ এরকম কথা লেখা ছবি শেয়ার করে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘গল্পের সারমর্ম হলো, ছেলেটা করবে না, মেয়েটা করবে।’

সুস্মিতার ইঙ্গিতপূর্ণ বার্তা নিয়ে অনুরাগীদের প্রশ্ন, ‘তোমার আর রহমানের মধ্যে সব ঠিক আছে তো?’ আবার কেউ কেউ লিখেছেন, ‘তোমার সাহসিকতাকে স্যালুট’। আরেকজন লেখেন, ‘হ্যাঁ ম্যাম ঠিক বলেছেন। যদি ছেলেটি পরিবর্তন হয়, তাহলে মেয়েটি কখনই ছেড়ে যাবে না।’

আরও পড়ুন: নতুন বউকে নিয়ে যেভাবে ‘ভ্যালেন্টাইন ডে’ উদযাপন করবেন বরুণ

কাশ্মীরের ছেলে রহমান শোল দেরাদুনে ইঞ্জিনিয়ারিং পড়াশুনা শেষ করে মডেলিংয়ে নাম লেখান। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি জমান। এরপর সুস্মিতার সঙ্গে তার পরিচয় থেকে ২০১৮ সালের জুলাইয়ে প্রেমের সম্পর্ক শুরু হয়। ১৫ বছরের ছোট পুরুষের সঙ্গে সুস্মিতার প্রেমে পড়া কী ভুল ছিলো নাকি সেটা সময়ই বলে দিবে।

এদিকে সিঙ্গল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রহমানের। প্রায়ই তাদের ঘোরাঘুরি ও বিভিন্ন সেলিব্রেশনের ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায়। দু’জনের লিভ ইন সম্পর্কতে সম্মতি রয়েছে সুস্মিতার পরিবারেরও। তবে আচমকা তাদের সম্পর্কের হলোটা কী? বেশ চিন্তায় পড়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন: বন্ধুর স্ত্রীকে পালিয়ে যেতে বললেন সালমান খান

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অধিকৃত কাশ্মীরে জাতিগত বৈষম্যের অভিযোগ মানবাধিকার কাউন্সিলে
কাশ্মীরে স্বাস্থ্য কর্মীদের বিক্ষোভ
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মিস ইউনিভার্সে যাওয়া নিয়ে মিথ্যাচার করেছেন সেই সৌদি সুন্দরী 
X
Fresh