• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মাকে কোলে বসিয়ে চুলে তেল দিচ্ছেন নেহা কাক্কর (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ১০:৪৪
Neha Kakkar is putting oil on her mother's lap
মাকে কোলে বসিয়ে চুলে তেল দিচ্ছেন নেহা কাক্কর

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। বেশ কয়েকদিন হলো পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন তিনি। নেহা নিজের বিয়ে থেকে বাচ্চা হওয়া সব কিছু নিয়েই দারুণ মজা করতে পারেন।

যেমন একবার প্রচার করেছিলেন আদিত্য নারায়ণের সঙ্গে তার বিয়ে হবে। কিন্তু তার কয়েকদিন পর জানা গেল পুরোটাই ফেইক। প্রচারের স্বার্থে করা। এই কারণেই নেহার বিয়ের সংবাদ পেয়েও কেউ বিশ্বাস করছিলেন না। বিয়ের ঠিক পরেই নিজের প্রেগন্যান্ট অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেন। তখন সকলেই ভাবলো তাহলে বোধহয় মা হতে চলেছেন তিনি। পরে দেখা গেল সেটাও নিছক মিউজিক অ্যালবামের প্রচার।

সম্প্রতি নেহা কাক্কর একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, বাপের বাড়িতে এসেছেন তিনি। তার মা সোফাতে বসে আছেন। আর নেহা তার মাকে কোলে বসিয়ে চুলে তেল দিয়ে দিচ্ছেন। আর মা আদরে ভরিয়ে দিচ্ছেন মেয়েকে। এই ভিডিওটি তুলেছেন রোহনপ্রীত।

নেহা একজন খুব ভালো মনের মানুষ। তার গলায় যতটা সুর রয়েছে, মনটাও ততটাই নরম। আর তাইতো রিয়েলিটি শোয়ের মঞ্চে প্রতিযোগীদের লড়াইয়ের গল্প শুনে কেঁদে ফেলেন। নিজের টাকা দিয়ে সাহায্য করেন। ছুটে যান মানুষের বিপদে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এটাই আমার লাস্ট বিসিএস!  
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
‘আমাকে মেরে ফেলেন ভাই’
মাছ কেটে জীবন চলে তাদের
X
Fresh