logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২১, ২৩:২৩
আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ২৩:৩৬

জাহ্নবী-কার্তিকের একান্তে সময় কাটানোর ছবি ভাইরাল

Jahnavi-Kartik's time spent alone is viral,
ভাইরাল হওয়া জাহ্নবী-কার্তিকের একান্তে সময় কাটানোর ছবি

বলিউডে মাঝে মাঝেই নতুন প্রেমের গুঞ্জনে মঞ্জুরিত হয় গুজবের ডালপালা। এবার শোনা যাচ্ছে, কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। একান্তে নতুন বছরের প্রথম মুহূর্ত কাটাতে জাহ্নবী-কার্তিক গিয়েছিলেন গোয়া। ইতোমধ্যেই জাহ্নবী-কার্তিকের গোয়ায় ছুটি কাটানোর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় জাহ্নবী-কার্তিকের ছবি দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি সত্যিই তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন? যদিও আবার কেউ কেউ বলছেন, জাহ্নবী-কার্তিক নতুন ছবির শ্যুটিংয়ে গোয়া গিয়েছিলেন। তারা এই মুহূর্তে ‘দোস্তানা-২’ ছবির শ্যুটিং করছেন।

জানা গেছে, কার্তিক-জাহ্নবী ‘দোস্তানা-২’র শ্যুটিং করলেও তাদের একান্তে সময় কাটাতে দেখা গেছে। গোয়ার রিসোর্টে একান্তে সময় কাটানোর সময় অনুরাগীরা তাদের ঘিরে ধরেন। নিমেষে ক্যামেরাবন্দি হন তারা। কার্তিকের পরনে ছিল ট্রাউজার ও সাদা ক্যাজুয়াল শার্ট। আর জাহ্নবীর পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিমের হট হট প্যান্ট। তাদের দুজনের মুখেই ছিল কালো মাস্ক।

উল্লেখ্য, কিছুদিন আগেও কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের একান্তে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে এমন সন্দেহের জন্ম দিয়েছিল।

পি

RTV Drama
RTVPLUS