logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ডিসেম্বর ২০২০, ১৫:১০
আপডেট : ২৬ ডিসেম্বর ২০২০, ১৫:২৩

নামাজ পড়ে দাদার জন্য দোয়া করছি: কাদেরের নাতনি লুবাবা (ভিডিও)

সিমরিন লুবাবা
দাদু প্লেনে অসুস্থ হয়ে গিয়েছিলেন। কথা বলতে পারছিলেন না। কান্না করছিলেন। আমাকে আদর করে বলছিলেন ঢাকায় কি পৌঁছাতে পারব। কথাগুলো অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবার। 

দাদার মৃত্যুতে শোকাহত সিমরিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে দাদার জন্য দোয়া করছে। মিরপুর ডিওএইচএস বাসা থেকে আরটিভি নিউজকে বলে সে কথা।  

দুইদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাদার মৃত্যুর গুজবে ফেসবুক লাইভে এসে কেঁদে কেঁদে প্রতিবাদ জানিয়েছিল সিমরিন।

লুবাবার মা জাহিদা ইসলাম জানান, বাবা সকাল ৮টা ২০ মিনিটে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শিল্পকলায় সাড়ে ৩টায় শ্রদ্ধা জানাতে নিয়ে যাওয়া হবে। জানাজা শেষে বনানী কবরস্থানে মায়ের কবরে দাফন করা হবে।

অভিনেতা আব্দুল কাদেরের ছেলে বলেন, বাবা হিসেবে অতুলনীয় ছিলেন। সবাই তার জন্য দোয়া করবেন।

ক্যানসার ও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেতা আব্দুল কাদের। পাড়ি জমালেন ওপারে। শনিবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।অভিনেতা কাদেরর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিনোদন অঙ্গনে। 

অভিনেতা আব্দুল কাদের হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। তিনি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নিয়মিত শিল্পী। এছাড়া নাটক চলচ্চিত্রে তার ছিল অনন্য অবস্থান।

জিএ

RTV Drama
RTVPLUS