logo
  • ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

দুই নায়িকাকে নিয়ে তৌকীরের নতুন চলচ্চিত্র

Taukir's new film with two heroines
দুই নায়িকা পরীমনি ও জাকিয়া বারী মমকে নিয়ে তৌকীর আহমেদের নতুন চলচ্চিত্র

অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ দুই নায়িকাকে নিয়ে নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। এতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি ও তার সঙ্গে আরেকটি নারী চরিত্রে দেখা যাবে লাক্সতারকা জাকিয়া বারী মমকে। বিশ্বস্ত সূত্রে আজ শনিবার এ তথ্য জানা গেছে।

সম্প্রতি এই দুই অভিনেত্রীর সঙ্গে তৌকীর আহমেদের চুক্তি সম্পন্ন হয়েছে। তবে চলচ্চিত্রটির অভিনয়শিল্পী বাছাই ও শুটিংয়ের তারিখ নির্ধারণ হলেও এর নাম এখনও চূড়ান্ত হয়নি।

তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’সিনেমার মাধ্যমে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেছিলেন জাকিয়া বারী মম। জিতেছিলেন ৩২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার হিসেবে সেরা অভিনেত্রীর স্বীকৃতিও। বেশ লম্বা বিরতির পর আবারও নিজের প্রথম পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছেন মম। অপরদিকে চলচ্চিত্রটিতে অভিনয়ের ব্যাপারে জানতে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ প্রসঙ্গে জানতে চাইলে মম জানান, ‘এ বিষয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। খুব ভালো হয় পরিচালকের সঙ্গে কথা বললে। এ বিষয়ে তিনিই সবচেয়ে ভালো বলতে পারবেন।’

২০১৯ সালের সেরা চলচ্চিত্র হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায় তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’।

এ ব্যাপারে তৌকীর আহমেদ বলেন, ‘আমি চেষ্টা করেছি একেকটি সিনেমায় একেক রকম গল্প ও বার্তা উপস্থাপন করতে। সেই ধারাবাহিকতা বজায় রেখে নতুন সিনেমাটি নির্মাণ করবো। তবে ছবির নাম ও বিস্তারিত জানাতে আরও কিছুটা সময় নিতে চাই।’

পি

RTV Drama
RTVPLUS