• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

এমপি হয়েই নতুন চলচ্চিত্রে ফেরদৌস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ০৯:২৬
ফেরদৌস আহমেদ
ফেরদৌস আহমেদ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। বাংলাদেশের পাশাপাশি কাজ করেছে টালিউড-বলিউডেও। শুধু পর্দায় নয়, বর্তমানে রাজনীতির মাঠেও সফল এই নায়ক। সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেরদৌস বিপুল ভোটে ঢাকা-১০ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এদিকে এমপি হয়েই নতুন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন ফেরদৌস।

‘জুলি’ নামের নতুন একটি চলচ্চিত্রে দেখা যাবে ফেরদৌসকে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা ছটকু আহমেদ। পাশাপাশি সিনেমাটি পরিচালনা ও সিনেমার কাহিনি-চিত্রনাট্যও করেছেন তিনি।

জানা গেছে, চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীদের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছেন ছটকু। সব ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির শেষে অথবা মার্চে সিনেমাটির শুটিং শুরু হবে।

সিনেমায় ‘জুলি’ চরিত্রে অভিনয় করবেন রাদিফা। তার মায়ের ভূমিকায় দেখা যাবে জ্যোতিকা জ্যোতিকে। এছাড়া এতে আরও অভিনয় করবেন— রিয়াজ আহমেদ, অমিত হাসানসহ অনেকেই। ‘আশীর্বাদ’ চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি।

এ প্রসঙ্গে ছটকু আহমেদ বলেন, দর্শক যে ধরনের গল্প সিনেমায় দেখতে চায় এটি তেমনই। মৌলিক গল্পের সিনেমাটি নিয়ে প্রস্তুতি চলছে। এখন টেবিল ওয়ার্ক করছি। কিশোরী জুলিকে ঘিরে সিনেমার কাহিনি এগিয়েছে। গল্প নিয়ে আর বিস্তারিত কিছু বলতে চাই না।

অমিত হাসান বলেন, সিনেমাটি নিয়ে ছটকু আহমেদের সঙ্গে কথা হয়েছে। তবে চূড়ান্ত কথা হয়নি। দৃশ্যধারণের আগে আগে হয়তো আমাকে জানাবেন তিনি। শুনেছি অনেকশিল্পীর সমাবেশ ঘটবে এ সিনেমায়।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ছটকু আহমেদ নির্মিত এবং ফেরদৌস অভিনীত সিনেমা ‘আহারে জীবন’। সিনেমায় ফেরদৌস ছাড়া আরও অভিনয় করেছেন, পূর্ণিমা, ওমর সানী, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রত প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দোল পূর্ণিমা আজ
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
ওমরাহ করতে সৌদি আরবে ফেরদৌস
সংখ্যা বাড়িয়ে দর্শকের গালি খেতে রাজি নন পূর্ণিমা
X
Fresh