• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফের চলচ্চিত্রে চঞ্চল চৌধুরী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মার্চ ২০১৭, ১৭:১২

ছোট পর্দার দাপুটে অভিনেতা চঞ্চল চৌধুরী। চলচ্চিত্রে তিনি তুরুপের তাস! বড় পর্দায় চঞ্চল মানেই নতুন কিছু। 'মনপুরা' ছবির মাধ্যমে দর্শক তার প্রথম জাদু দেখেছিলেন। অভিনয়ে তো মুগ্ধ করেছিলেন সঙ্গে ছবিটি ব্যাপক ব্যবসা সফল হয়।

সবশেষ 'আয়নাবাজি' ছবির মাধ্যমে বাজিমাত করেন চঞ্চল। গেলো বছরের সবচে' ব্যবসা সফল ছবির একটি 'আয়নাবাজি'।

ওই ছবি মুক্তির পর আরটিভি অনলাইনকে চঞ্চল বলেছিলেন, ছবি হিট হবে কিনা এসব ভেবে তিনি সিনেমা করেন না। অপেক্ষায় থাকেন ভালো কাজের। সেই ভালো কাজের জন্য যদি বছরের পর বছর অপেক্ষা করতে হয় তাতে কোনো সমস্যা নেই।

তবে চঞ্চল ভক্তদের অপেক্ষার পালা শেষ। নতুন আরো একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেতা। সরকারি অনুদানের 'দেবী'তে মিসির আলীর চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। নন্দিত সাহিত্যিক-নির্মাতা হুমায়ূন আহমেদের উপন্যাস 'দেবী' অবলম্বনে তৈরি হবে ছবিটি।

পরিচালনা করছেন 'আয়নাবাজি' ছবির সংলাপ-চিত্রনাট্যকার অনম বিশ্বাস। জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান থাকছেন রানুর ভূমিকায়। রানুর স্বামী আনিসের চরিত্রে অভিনয় করছেন নির্মাতা অনিমেষ আইচ।

এ ব্যাপারে চঞ্চল বললেন, 'শুরুতে একটু দ্বিধা-দ্বন্দ্বে থাকলেও কাজটি করার সিদ্ধান্ত নেয়ার পর থেকেই প্রস্তুতি নিচ্ছি। শনিবার থেকে শুটিং। তাইতো শারীরিক, মানসিকভাবে নিজেকে এ কয়েকটা দিন প্রস্তুত করেছি'।

মনপুরা, টেলিভিশন, মনের মানুষ ও আয়নাবাজি সবগুলো ছবিতেই চঞ্চলের অভিনয় প্রশংসিত হয়েছে। 'দেবী'র মাধ্যমে সেই অভিনয় জাদুকর চঞ্চলকে ফের বড় পর্দায় দেখা যাবে বলে প্রত্যাশা ভক্তদের।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh