logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ১৫ নভেম্বর ২০২০, ১৮:৩৯
আপডেট : ১৫ নভেম্বর ২০২০, ১৮:৫৬

ফরচুন বরিশালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান। এবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হাজির হচ্ছেন তিনি। আসছে ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ঘরোয়া লীগ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টে।

সেখানে বরিশাল বিভাগের ক্রিকেট দল ফরচুন বরিশালও অংশ নিচ্ছে৷ এই দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক জায়েদ খান।

গতকাল শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে ফরচুন বরিশালের লোগো, জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়। সেখানে জায়েদ খানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করা হয়।

‘অন্তর জ্বালা’ খ্যাত এ নায়ক বরিশালের পিরোজপুর জেলার সন্তান। নিজ বিভাগের ক্রিকেট ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় তিনি গর্বিত বলে জানান।

এ ব্যাপারে জায়েদ খান বলেন,  আমি খুব গর্বিত অনুভব করছি। ফরচুন বরিশালের থিম সংয়ে ভিডিওতে আমি অংশ নেবো। পাশাপাশি দলের খেলার দিন মাঠে থাকবো। বিভিন্ন কনফারেন্স ও প্রচারণায় অংশ নেবো।

ফরচুন বরিশালের লোগো, জার্সি উন্মোচন ও পরিচিতি পর্বের পর দলটির কর্ণধার মিজানুর রহমান আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জায়েদ খানের নাম ঘোষণা করেন।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ফারুক। আরও বরিশাল বিভাগের সংসদ সদস্যগণ, বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক,বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরীসহ অনেকে।

এম

RTVPLUS