• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমি কি শখ!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ মার্চ ২০১৭, ১০:০৫

ভুবন ভোলানো হাসিতে তিনি জয় করেছেন লাখো দর্শকের ভালোবাসা। শুরুটা হয়েছিলো একটি মুঠোফোন সেবাদাতা কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে। এরপর নাটক ও সিনেমায় অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন তিনি। প্রথম সিনেমা 'বলো না তুমি আমার' নায়ক ছিলেন সুপারস্টার শাকিব খান। 'অল্প অল্প প্রেমের গল্প' তার ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা। নায়ক আর কেউ নন মডেল-অভিনেতা নিলয়। যার সঙ্গে এই মডেল কন্যার সুখের সংসার। এতক্ষণ যার কথা বলছিলাম তিনি আর কেউ নন। তিনি হলেন দেশীয় মিডিয়ার তুমুল জনপ্রিয় মুখ আনিকা কবির শখ। সংসার ও মিডিয়ায় কাজ দু'টোই সমান তালে সামলে চলেছেন তিনি। আরটিভি অনলাইনের মুখোমুখি হয়ে শখ জানিয়েছেন নানান ভাবনার কথা।

এখনকার ব্যস্ততা সম্পর্কে বলুন

এই তো ক'দিন আগেই কায়সার আহমেদ পরিচালিত 'অতিক্রম' নামে একটি টেলিছবির শুটিং করলাম। আমার বিপরীতে নিলয় কাজ করেছে। দৃশ্যধারনের কাজ হয়েছে মালয়েশিয়ার মনোরম সব লোকেশনে। বিনোদনের পাশাপাশি ম্যাসেজ দেয়ার চেষ্টা করেছেন পরিচালক। অনেকটা সিনেম্যাটিক বলা যেতে পারে। দর্শকদের ভালো লাগবে।

প্রতিনিয়ত লাইট-ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। শুটিংয়ে মজার কোনো ঘটনা আছে কী ?

প্রায়ইতো কোনো না কোনো মজার ঘটনা ঘটে। তবে একটি ঘটনা আমি কোনোদিনই ভুলবো না। বাংলালিংকের বিজ্ঞাপনটি করতে গিয়ে এক অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। কারণ মাত্র এক সপ্তাহের মধ্যে পরিচালকের শুটিং এবং এডিটিং শেষ করে বিজ্ঞাপনটি জমা দিতে হবে। এবার বোঝেন ব্যাপারখানা কি! আমাদের ওপর দিয়ে ঐ একটা সপ্তাহ যেনো ঝড় বয়ে গেলো। বৃষ্টিতে টানা তিনদিন ভিজলাম। এরপর জ্বর-সর্দি-কাশি। স্পটে তো কথা বলতেই পারিনা। সবাই এ নিয়ে এক পর্যায়ে ক্ষেপাতে শুরু করলো।

আপনার ফ্যাশন ও বিনোদন ভাবনা জানতে চাই ?

আমার মনে হয় ফ্যাশন ও বিনোদন একটি আরেকটির পরিপূরক। ফ্যাশন ছাড়া কি বিনোদন হয়? আবার বিনোদন কি ফ্যাশন ছাড়া কল্পনা করা যায়? একটা সময় মেয়েরা মোটা বেণী করে কপালে বড় টিপ দিয়ে অভিনয় করতো। আর এখন কিন্তু তা না। আমরা যারা মডেলিং কিংবা অভিনয় করছি তারা প্রত্যেকেই কিন্তু একদম আধুনিক পোশাক পরছি। চুলটা কালার করছি। হয়তো কেউ কেউ টিপ পরছি। তাও খুব ছোট। আমি ব্যক্তিগতভাবে বিনোদনের সঙ্গে সামঞ্জস্যতা রেখেই ফ্যাশন সচেতন। যেমন বিজয় দিবসে কিন্তু চাইলেই জিন্স কিংবা শর্ট কামিজ পরতে পারিনা। আবার পার্টিতে গিয়ে ঢিলে ঢালা সালোয়ার কামিজ ও পরবোনা।

বিনোদন জগতে ফ্যাশন কতটুকু গুরুত্বপূর্ণ ?

ফ্যাশন ছাড়া আবার বিনোদন হয় নাকি! আমি যদি এখন বোরকা পরে একটি নাচানাচির বিজ্ঞাপন করতে চাই তাহলে বিষয়টি কেউই ভালোভাবে নেবেন না। গল্প ও প্রেক্ষাপটের সঙ্গে মিল রেখেই পোশাক ও মেকআপ করতে হবে।

আপনার এত এত ফ্যান ফলোয়ার। আয়নার সামনে যখন দাঁড়ান কী মনে হয় ?

প্রথমেই যে ভাবনাটা আসে সেটি হলো আমি কি শখ! এরপর মনে হয় দর্শক যে যে গুণের জন্য আমাকে ভালোবাসেন সেই গুণ আমার যদি না থাকতো তাহলে কেমন হতো! এই যেমন হাসতে পারিনা, নাচতে পারিনা, ক্যামেরা লুক ভালো না ইত্যাদি! আর সবশেষ এই ভেবে আল্লাহর ধন্যবাদ জানাই যে তিনি আমাকে একজন শখ হবার জন্য সমস্ত গুণাবলি দিয়েছেন।

আসছে স্বাধীনতা দিবস। দিবসটি নিয়ে আপনার ভাবনা কী ?

স্বাধীনতা দিবস আমাকে মনে করিয়ে দেয় আমি স্বাধীন। স্বাধীনতার গৌরবময় চেতনাকে সবাই অন্তরে লালন করবো।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh