• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আরমান আলিফের ‘জান’ (ভিডিও)

আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২০, ১৫:১৬
Arman Aleef
আরমান আলিফের এবারের গানের শিরোনাম ‘জান’

প্রচন্ড জনপ্রিয় অপরাধী’ গান দিয়ে তুমুল আলোচিত হওয়া শিল্পী আরমান আলিফ। এরপর ‘নেশা’সহ আরও বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। দেশের প্রত্যন্ত অঞ্চলে তৈরি হয়েছে তার শ্রোতাশ্রেণি। সেই ভক্তদের জন্য আরমান আলিফ এবার প্রকাশ করলেন নতুন গান। তার এবারের গানের শিরোনাম ‘জান’। 'তুমি তো প্রেম করো না, করো প্রেমের ভান' ও জান।

কথাসাহিত্যিক ইশতিয়াক আহমেদের কথায় গানটির সুর করেছেন বেলাল খান ও সঙ্গীতায়োজন শাহরিয়ার রাফাত। গানটি ভিডিওসহ বুধবার ড্রিম ক্যান্টিনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটির ভিডিওতে পারফর্ম করেছেন শান, শৌমি ও নোমান। নান্দনিক ভিডিওটি নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ।
নতুন এ গানটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, এরই পূর্বে আমার যে গানগুলো প্রকাশ পেয়েছে এ গানটি তেমন নয়। একেবারে ভিন্ন। ভিন্ন স্বাদ পাবেন সবাই এই গানে। গানটির কথাগুলো আমার বেশ ভালো লেগেছে। একই সঙ্গে সুর ও মিউজিকও দারুণ। আশা করি গানটি সবার ভালো লাগবে।

গানের গীতিকার ইশতিয়াক আহমেদের বলেছেন, নিজের লেখালেখি নিয়ে কথা বলি না খুব একটা। কারণ, নিজের লেখা সম্পর্কে আমার কোনও উচ্চ ধারণা নেই। ‘একরকম হয়েছে আর কী ’ টাইপ লেখা। যে কারণে আমি নিজেকে লেখকদের কাছ থেকে এবং লেখক পরিচয় থেকেও দূরে থাকার চেষ্টা করি। জীবনে পঞ্চাশটি গল্প আর গোটা সাতেক উপন্যাস লিখে কিছু পাঠক পেয়েছি ঠিক, সঙ্গে কিছুটা হতাশাবোধও ছিলো এই ভেবে যে এতো নাটক নির্মিত হয়, তাহলে কী আমার গল্প বা উপন্যাস সেসবের উপযুক্ত না?

হয়তো উপযুক্ত ছিলো না। কিংবা গল্পে নির্ভরতা ছিলো না পরিচালকদের। দিন পাল্টেছে। সম্প্রতি গল্পে ঝুঁকছে দর্শক। সে ধারাবাহিকতায় আমার গল্প উপন্যাসগুলো প্রাণও পাচ্ছে কোথাও কোথাও। আমার উপন্যাস নিয়ে হয়েছে টেলিফিল্ম। আরেকটা উপন্যাস টেলিফিল্ম হবার অপেক্ষায়। একটা গল্পকে কিছুটা বিস্তৃতি ঘটিয়ে বানানো হয়েছে ৪ পর্বের ওয়েব সিরিজ। সাথে নিজেও নিজের গল্পের ভিজ্যুয়াল বানানোর চেষ্টা করছি মাঝে মাঝে।

শুরু থেকে ড্রিম ক্যান্টিন একের পর মানসম্পন্ন গান প্রকাশ করে আছে। সেই ধারাবাহিকতায় প্রকাশিত হলো আরমান আলিফের গানটিও। ড্রিম ক্যান্টিন নতুন প্রযোজনা সংস্থা হলেও এতে কন্টেন্টের ক্ষেত্রে মানের দিক বিবেচনা করে আগামীতে আরও ভালো ভালো মিউজিক ভিডিও, নাটক ও ওয়েব সিরিজ প্রকাশ করবে বলে জানান প্রতিষ্ঠানটির কর্ণধার সজল বিশ্বাস।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
X
Fresh