• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পার্টিতে কঙ্গনার মাদক সেবন, তদন্ত করবে পুলিশ 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪০
Kangana Ranaut
কঙ্গনা রানাউয়াত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাংশের দিকে আঙুল তুলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত। পাশাপাশি রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশালদের 'ড্রাগ টেস্ট' করানো হোক বলে দাবি করেন কঙ্গনা।

তারকাদের বিরুদ্ধে মাদক সেবনের যে গুঞ্জন, তা মিথ্যে প্রমাণ করতে পরীক্ষা করানোর দাবি তোলেন অভিনেত্রী। কঙ্গনার ওই দাবির পরই শোরগোল শুরু হয়েছে।

কঙ্গনার সাবেক বন্ধু অধ্যয়ন সুমনের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়। ২০১৬ সালের ওই সাক্ষাতকারে অধ্যয়ন দাবি করেন, কঙ্গনা এক সময় মাদক সেবন করতেন। একবার তার জন্মদিনে মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে পার্টির আয়োজন করেন কঙ্গনা। সেই পার্টিতে বলিউডের হাই প্রোফাইল তারকারা উপস্থিত ছিলেন। ওই রাতে কঙ্গনা অধ্যয়নকে জানান, তিনি মাদক নেবেন। যা শুনে অধ্যয়ন তৎক্ষণাৎ না করেন। তবে কঙ্গনা সেই রাতে তার কথা শোনেননি বলেও দাবি করেন অধ্যয়ন। যদিও মাদক সেবন কঙ্গনার অভ্যাসে পরিণত হয়েছে কি না, সে বিষয়ে তিনি কিছু জানেন না।

ওই সাক্ষাতকারের প্রেক্ষিতে এবার কঙ্গনার বিরুদ্ধে তদন্ত হবে বলে শোনা যাচ্ছে। অভিনেত্রী মাদকে আসক্ত ছিলেন কি না, সে বিষয়ে খতিয়ে দেখতে মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে মুম্বাই পুলিশকে। মুম্বাই পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে বলে জানিয়েছে।

কঙ্গনার বিরুদ্ধে তদন্ত হবে ভারতীয় গণমাধ্যমকে জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। কঙ্গনা অধ্যয়নকে মাদক সেবনের জন্য জোরাজুরি করেছেন কি না, তাও খতিয়ে দেখা হবে বলে জানানো হয়।

যদিও মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর ওই মন্তব্যের পর টুইট কর কঙ্গনা বলেন, তার মাদক নেয়ার অভ্যাস আছে কি না, তা অবশ্যই খতিয়ে দেখা হোক।

সূত্র- জি নিউজ

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
X
Fresh