• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় লেডি চোরের কবলে হাসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০১৭, ১২:৪২

জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান এখন মালয়েশিয়ায়। সেখানে গিয়ে তিনি লেডি চোরের কবলে পড়েছেন। সুস্মি আহসান নামে এই মেয়ে চোর হাসানের সবকিছু নিয়ে পালিয়েছেন। ঘটনাটি দেখা যাবে 'অতিক্রম' নামে টেলিছবিতে। যেখানে কাজ করেছেন আ খ ম হাসান ও সুস্মি আহসান।

গল্পটি এমন সুস্মির মামা মালয়েশিয়াতে নিয়ে গিয়ে তাকে বিক্রি করে দেন। ভিনদেশে কঠিন এক সময় পার করতে থাকেন মেয়েটি। বাঁচার তাগিদে সে অন্যরকম এক জীবন বেছে নেয়। যে জীবন কেউ চায় না সেরকম একটা জীবন।

হঠাৎ সুস্মির সঙ্গে পরিচয় হয় হাসানের। প্রথমদিনেই হাসানের সবকিছু চুরি করে পালায় সে। ব্যাগটি খোলার পর হাসানের পাসপোর্ট ও চিকিৎসার কাগজপত্র দেখে সুস্মি জানতে পারেন সে ক্যান্সার আক্রান্ত। আর ক্যান্সারের চিকিৎসার জন্যই হাসানের মালয়েশিয়া আসা।

বিষয়টি সুস্মির মনে দাগ কাটে। ফের তিনি হাসানের কাছে যান এবং চুরি করা জিনিস পত্র ফিরিয়ে দেন। তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠতে থাকে। কিন্তু হাসান চান না সুস্মি তার জীবনে থাকুক।

মালয়েশিয়া থেকে মুঠোফোনে সুস্মি আরটিভি অনলাইনকে বললেন, প্রথমবার বিদেশে শুটিং এ এলাম খুব ভালো লাগছে। গল্পে আমার ও হাসান ভাইয়ের অংশটুকু দর্শকদের হৃদয় স্পর্শ করবে বলে আমার বিশ্বাস। আজ (শনিবার) রাতেই দেশে ফিরবো।

তিনি আরো বলেন, টেলিছবির পাশাপাশি এখানে 'যাবজ্জীবন' নামে একটি খণ্ড নাটক করেছি। এই নাটকটিরও পরিচালক কায়সার আহমেদ।

'অতিক্রম' টেলিছবিতে সুস্মি ও হাসান ছাড়াও আরো অভিনয় করেছেন তারকা দম্পতি শখ-নিলয় জুটি। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটি দেখানো হবে জানালেন পরিচালিত কায়সার আহমেদ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh