logo
  • ঢাকা শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

আবারও স্বস্তিকা

বিনোদন ডেস্ক
|  ২৭ জুলাই ২০২০, ১৫:৪৯ | আপডেট : ২৭ জুলাই ২০২০, ১৬:২৩
Swastika Mukherjee,
ছবিতে স্বস্তিকা মুখার্জি।
যে কোনো ইস্যুতেই সরব থাকেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। কেউ তাকে সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্য করলে ছেড়ে কথা বলেন না অভিনেত্রী। এমনকী অন্য অভিনেত্রীর সঙ্গে দ্বন্দ্বে জড়াতেও দেখা যায় তাকে।

এবার ভিন্ন আলোচনায় স্বস্তিকা। ওটিটি প্ল্যাটফর্মে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তির পরেই প্রয়াত অভিনেতাকে চারিত্রিক সনদ একশোতে একশো দিলেন তিনি।

২০১৮ সালে অনেক বাজে কথা রটেছিল সুশান্তের বিরুদ্ধে। সুশান্ত ‘স্কার্ট চেজার’, সুশান্ত তার নায়িকা সাঞ্জনাকে যৌন হেনস্তা এমন অনেক অভিযোগই এসেছিল।

তখন নিজেকে নির্দোষ প্রমাণ করতে সাঞ্জনার সঙ্গে সব ধরনের হোয়াটস অ্যাপ প্রকাশ্যে আনেন সুশান্ত। পাশাপাশি অনুরোধ জানান, মিথ্যে অপবাদের ভাগী করে যেন তার ক্যরিয়ার শেষ করে না দেয়া হয়।

বিষয়টি নিয়ে স্বস্তিকা  বলেন, ছবিতে মৃত্যুর কথা থাকলেও টিম স্পিরিট কিন্তু সব সময় পজিটিভ ছিল। সুশান্ত কেন, কেউই কারও সঙ্গে কোনো রকম খারাপ ব্যবহার করেননি।

অভিনেত্রীর দাবি, একজন মেয়ের ষষ্ঠ ইন্দ্রিয় সব সময়েই পুরুষের তুলনায় বেশি সজাগ। তাই সাঞ্জনা যদি কিছু লুকিয়েও যেত, ঠিকই ধরা পড়তো তার চোখে। কারণ, রাতের খাবারটা সাঞ্জনা ও তিনি এক সঙ্গে করতেন।

পরে অবশ্য সাঞ্জনাও সুশান্তের হয়ে মুখ খোলেন। তিনি জানিয়েছিলেন, সুশান্তের মতো মানুষ আর যা-ই করুন না কেন যৌন হেনস্তা করতে পারেন না। সেটে সব সময়েই তিনি প্রয়াত অভিনেতার থেকে সাহায্য পেয়েছেন।

এদিকে বলিউডের ‘দিল বেচারা’ ছবিতে দেখা গেছে স্বস্তিকাকে। সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবিতে নায়কের প্রেমিকা সাঞ্জনার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৭৪৫২৫ ১৫৭৬৩৫ ৩৬২৫
বিশ্ব ২১৩৮৩৯৭৯ ১৪১৬৬৫৯১ ৭৬৪০৫১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়