Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

বরিশালে বেঙ্গল মোবাইল রয়েল সিরিজের উদ্বোধন

বরিশালে বেঙ্গল মোবাইল রয়েল সিরিজের উদ্ভোধন
বেঙ্গল মোবাইল রয়েল সিরিজের উদ্ভোধন

বেঙ্গল মোবাইলের রয়েল সিরিজের নতুন হ্যান্ড সেটের শুভ উদ্বোধন উপলক্ষে আমাদের বরিশালের চ্যানেল পার্টনার ভেগাবন্ড মোবাইল সেলস সেন্টার একটি কেক কেটে উদ্বোধনীয় অনুষ্ঠানের আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন ভেগাবন্ড মোবাইল সেলস সেন্টারের স্বত্বাধিকারী মোঃ নাসির ঊদ্দিন এবং মোঃ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর বেঙ্গল মোবাইলের “রয়েল” সিরিজের রয়েল-১, রয়েল-২,এবং রয়েল-৩, হ্যান্ড সেট ৩টির সাথে সবাইকে পরিচয় করিয়ে দেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন বেঙ্গল মোবাইলের এ্যসিসটেন্ট চ্যালেন ম্যানেজার মোঃ ইলিয়াছ মিয়া এবং এরিয়া সেলস ম্যানেজার মোঃ নির্ঝর রহমান, এছাড়াও আরো উপস্থিত ছিলেন বেঙ্গল মোবাইলের সকল রিটেইলারগন।

অনুষ্ঠানের শেষে ভেগাবন্ড মোবাইল সেলস সেন্টারের স্বত্বাধিকারী বলেন, বেঙ্গল মোবাইলের চিফ অপারেটিং অফিসার (সিইও) মোঃ নাহিদুল ইসলাম সব সময় চেষ্টা করেন তার ক্রেতাদের জন্য অত্যাধুনিক পণ্য বাজারে নিয়ে আসতে। এই ধারাবাহিকতা বজায় রেখে এবার বেঙ্গল মোবাইল নিয়ে এলো প্রিমিয়াম সিরিজের ‘‘রয়েল’’ নামে নতুন ৩টি হ্যান্ড সেট যা গ্রাহকদের বার ফোন ব্যবহারে দেবে এক্সসাইটিং এক্সপেরিয়েন্স।

এসজে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS