• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বেঙ্গল মোবাইলের নতুন চমক

অনলাইন ডেস্ক
  ২৪ মার্চ ২০২৪, ১২:৪৩

বাজারে এসেছে বেঙ্গল মোবাইলের নতুন চমক BG105 BD হ্যান্ডসেট। এতে রয়েছে আন্তর্জাতিক মানের মাদারবোর্ড সাথে হাই কোয়ালিটি MTK প্রসেসর, যা নিশ্চিত করছে সর্বোচ্চ গুণগত মান। এছাড়াও গ্রাহক আরও পাচ্ছেন ১৮০ দিনের ব্যাটারি ও চার্জার রিপ্লেসমেন্ট গ্যারান্টি,৩৬৫ দিন LCD পরিবর্তন গ্যারান্টি এবং ৩৬৫ দিন প্রাপ্ত বিক্রয়ত্তর সেবা।

খুবই সুন্দর আউটফিটের ১.৭৭" ডিসপ্লের এই হ্যান্ডসেটটি ডুয়েল সিমকার্ড সম্বলিত। পাঁচটি আকর্ষণীয় কালার সমৃদ্ধ এই স্টাইলিস মোবাইলটিতে আরোও থাকছে ক্রিস্টাল কিপ্যাড, ওয়্যারলেস এফএম, টর্চ, ৮০০-ফোনবুক, অটো কল রেকর্ডার, কিং ভয়েস ফিচার এবং আরও আকর্ষণীয় ফিচার।

এ ব্যাপারে বেঙ্গল ফোনের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, গুণগত মান সম্পন্ন ও আকর্ষণীয় ডিজাইনের হ্যান্ডসেট গুলো বাংলাদেশে আমাদের নিজস্ব কারখানায় চার্জার ব্যাটারি সহ মোবাইল ফোনের পিসিবএ উৎপন্ন করা হচ্ছে।গুণগত মান সম্পন্ন প্রোডাক্ট গ্রাহকের কাছে পৌঁছানোই আমাদের মূল লক্ষ্য। তারই ধারাবাহিকতায় BG105 BD হ্যান্ডসেটটির ডিজাইনে রয়েছে আধুনিকতার ছোঁয়া এবং কোয়ালিটি নিশ্চিত করা হয়েছে শতভাগ। যা ক্রেতা সাধারণকে দিবে দীর্ঘদিন ব্যবহারের নিশ্চয়তা।

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপনার মোবাইলটির বৈধতা যাচাই করবেন যেভাবে
X
Fresh