• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তথ্যপ্রযুক্তিতে বছরের সেরা রপ্তানিকারক সার্ভিস ইঞ্জিন লিমিটেড

সংবাদ বিজ্ঞপ্তি

  ০৮ জানুয়ারি ২০২০, ১৮:১১
সংবাদ বিজ্ঞপ্তি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেম।

‘তৃতীয় জাতীয় ডিজিটাল বাংলাদেশ ২০১৯’ অনুষ্ঠানে তথ্য ও প্রযুক্তি খাতে বছরের সেরা রপ্তানিকারক হিসেবে পুরস্কার গ্রহণ করেন সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেম।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আজ বুধবার ৮ জানুয়ারি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্যপ্রযুক্তি ইনোভেশনের মাধ্যমে আর্থ সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সার্ভিস ইঞ্জিনকে স্বীকৃতি প্রদান করে পুরস্কার হাতে তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সার্ভিস ইঞ্জিন ইউএস-বাংলাদেশের যৌথ উদ্যোগে গঠিত বিজনেস প্রসেস আউটসোর্সিং প্রতিষ্ঠান যা এএসএম মহিউদ্দিন মোনেম বিভিন্ন ইনোভেশনের মাধ্যমে ২০০৬ সাল থেকে অত্যন্ত সাফল্যের সাথে একক নেতৃত্বে পরিচালনা করে আসছেন।

তথ্য ও প্রযুক্তি খাতে বছরের সেরা রপ্তানিকারক হিসেবে পুরস্কার গ্রহণ করে তিনি বলেন ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এর অধীনে দেশে এই খাতে ইতিবাচক পরিবর্তন আসছে। এই পরিবর্তন প্রক্রিয়ার ক্ষুদ্র অংশ হতে পেরে আমরা সার্ভিস ইঞ্জিন পরিবার গর্বিত। তথ্য ও প্রযুক্তি শিল্পে অবদানস্বরূপ এর আগেও বাংলাদেশ সরকার টানা ছয়বার সার্ভিস ইঞ্জিন লিমিটেডকে জাতীয় রপ্তানি ট্রফি প্রদান করেছেন।

এএসএম মহিউদ্দিন মোনেম আব্দুল মোনেম লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ চেক রিপাবলিক-এর সম্মানসূচক দূত, একাধিকবার রাষ্টপতি পদকে ভূষিত হয়েছেন। এছাড়া ইউআরএস-এশিয়া ওয়ান ম্যাগাজিন দ্বারা নির্বাচিত ‘ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার ২০১৮-২০১৯” খেতাবে ভূষিত হয়েছেন তিনি। উল্লেখ্য তিনি বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেম এর কনিষ্ঠ পুত্র।

এজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ হাজারের বেশি ওয়েবসাইট ডাউন, যা জানাল বিটিসিএল
কোটি টাকার স্বর্ণসহ নারী চোরাকারবারি আটক
আরও ৩৬ জন করোনায় আক্রান্ত
আরও ৫১ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই
X
Fresh