• ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

পয়লা বৈশাখে নর্থ সাউথ ইউনিভার্সিটি

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৭ এপ্রিল ২০১৯, ১৩:৩৯
নতুন বছরকে স্বাগতম জানাতে ১৪ই এপ্রিল পহেলা বৈশাখ নর্থ সাউথ ইউনিভার্সিটি ধারণ করেছে উল্লাস, উদ্দীপনা আর বাঙালিয়ানার অপরূপ চিত্র।

whirpool
নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠনের পরিচালনায় উৎযাপিত হয়েছে “বৈশাখ উৎসব ১৪২৬”।

অনুষ্ঠান শুরু হয় বোর্ড অফ ট্রাস্টিজের অংশগ্রহণে রঙিন এক মঙ্গল-শোভাযাত্রার মাধ্যমে। এই উৎসবের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে.আব্দুল মোমেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের বোর্ড অফ ট্রাস্টিজ চেয়ারম্যান এম.এ হাসেম।

এছাড়া উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর আতিকুল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. গিয়াস ইউ. আহসান ।

বিশ্যবিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী চলে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।

নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা পরিবেশন করে বাঙালি ঐতিহ্যকে ধারণ করা নাচ, গান, লাঠিখেলা, আবৃত্তিসহ নানান আয়োজন। এর মাঝেই প্লাজা এরিয়া মেতে উঠে ফ্ল্যাশমবে। বাঙলার বৈশাখী মেলার দৃশ্য মেলে এই ক্যাম্পাসেই শিক্ষার্থীদের দেয়া বিভিন্নরকম স্টলে। সবশেষে বৈশাখের বিকেলে বিশ্যবিদ্যালয় কেঁপে উঠে জনপ্রিয় ব্যান্ড "আর্বোভাইরাস" এর কণ্ঠে।

নববর্ষের এই আয়োজন নিয়ে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠনের জেনারেল সেক্রেটারি ইশতিয়াক আহমেদ চৌধুরী বলেন,  বর্ষবরণের আয়োজনকে সফল করতে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা মাসব্যাপী কাজ করেছে এবং প্রতিবছরের মতো এবারও একটি সুন্দর ও সফল পহেলা বৈশাখের জন্য সবাইকে ধন্যবাদ জানাই।

এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়