• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের পথে এগিয়ে যাচ্ছে’

কুমিল্লা প্রতিনিধি

  ৩০ নভেম্বর ২০১৭, ১৯:১৪

অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের পথে এগিয়ে যাচ্ছে। মানুষের আয় ক্ষমতা বেড়েছে। বললেন বেঙ্গল গ্রুপ ও ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার শালবন রিসোর্টে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের বীমা দেয়া উপলক্ষে উন্নয়ন সভায় তিনি এ কথা বলেন।

৩ হাজার গ্রাহক ও শুভানুধ্যায়ীর উপস্থিতিতে কুমিল্লার কোটবাড়ী শালবন বিহারে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের স্থানীয় শাখা এ উন্নয়ন সভার আয়োজন করে।

অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম ২১’শ গ্রাহকের মাঝে বীমা দাবির ১১ কোটি ৫০ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় তিনি বলেন, মানুষের মাঝে সচ্ছলতা আনার পাশাপাশি নিয়মিত কর দেয়ার মাধ্যমে দেশের উন্নয়নেও ভূমিকা রাখছে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স। গেলো বছর এ কোম্পানি ৫৭ কোটি টাকা সরকারকে কর দিয়েছে।

মোরশেদ আলম বলেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সে প্রায় দেড় লাখ মানুষ কাজ করছে। সামাজিক দায়বদ্ধতা থেকেও প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে। রোহিঙ্গাদের জন্য টিউবওয়েলসহ নগদ অর্থ দিয়েছে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স।

সভায় প্রতিষ্ঠানের মুখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এমএ নাসের, ইভিপি খোরশেদ আলম পাটোয়ারী, আবুল কাশেম, জিএম হেলাল উদ্দিনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের সাফল্যের ৪০ বছর উদযাপিত
বিকেএসপির খেলোয়াড়দের স্বাস্থ্যবীমা দেবে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স
সংসদ সদস্য মোরশেদ আলমকে ন্যাশনাল লাইফের সংবর্ধনা
ষড়যন্ত্রকারীদের সেনবাগ থেকে বিতাড়িত করা হবে : মোরশেদ আলম
X
Fresh