• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ষড়যন্ত্রকারীদের সেনবাগ থেকে বিতাড়িত করা হবে : মোরশেদ আলম

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১২
আলহাজ মোরশেদ আলম

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম বলেছেন, ষড়যন্ত্র নয়; আমি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। স্বাধীনতার পর কেউ নৌকাকে সেনবাগ থেকে বিজয়ী করতে পারেনি। আমি করেছি। তবে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র ঠিকই হয়েছে। ষড়যন্ত্রকারীদের সেনবাগ থেকে বিতাড়িত করা হবে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালীর সেনবাগ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোরশেদ আলম বলেন সেনবাগবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আগামী ৫ বছর এমন কিছু করে যেতে চাই, যাতে ২০৪১ সাল পর্যন্ত আওয়ামী লীগ সেনবাগে ক্ষমতায় থাকে। ইতোমধ্যে সেনবাগের উন্নয়নে ২শ’ কোটি টাকা বরাদ্দ হয়েছে।

অনুষ্ঠানে সার্ক চেম্বারের সভাপতি জসিম উদ্দিন বলেন, সেনবাগে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে হবে। অসম্পূর্ণ উন্নয়ন কাজকে বেগবান করার পাশাপাশি কারিগরিভাবে যুবসমাজকে দক্ষ করতে টেকনিক্যাল কলেজ স্থাপনের দাবি জানান তিনি।

সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করা হয়। গান পরিবেশন করেন সঙ্গীত শিল্পী আঁখি আলমগীর, বাংলার গায়েন বিজয়ী নিশি শ্রাবণী ও ব্যান্ড দল অ্যাশেজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উল্ল্যা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শওকত হোসেন কানন, সেনবাগ পৌর সভার মেয়র আবু নাছের, বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন, আওয়ামী লীগ নেতা খালেদ মোশারফ জুয়েল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলমগীর আলো, সোনাইমুড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা মাসুদ, ডমুরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ এবং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh