• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আনোয়ার ডিউরারুফ ও বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজের মধ্যে চুক্তি স্বাক্ষর

আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫১

অত্যাধুনিক ও সাশ্রয়ী ইন্ডাস্ট্রিয়াল রুফিং সল্যুশন প্রদানকারী আনোয়ার ডিউরারুফ সম্প্রতি বাংলাদেশের সর্বপ্রথম ইলেকট্রিক গাড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠান বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজের সঙ্গে সম্পৃক্ত হয়েছে।

ছয়-স্তর বিশিষ্ট আনোয়ার ডিউরারুফ বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপযুক্ত কর্মপরিবেশের জন্য অত্যন্ত উপযোগী। এটি ১২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত তাপমাত্রা হ্রাস করে, যা যানবাহন উৎপাদনে সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য গুরুত্বপূর্ণ।

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াইজ আর হোসেন এবং বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এ মান্নান খান আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি অনুয়ায়ী বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজ লিমিটেডে পরিবেশবান্ধব এবং উপযুক্ত কর্মপরিবেশ তৈরিতে ব্যবহৃত হবে আনোয়ার ডিউরারুফ।

এই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের বিল্ডিং মেটেরিয়ালস ডিভিশনের সিইও গাজী মাহফুজুর রহমান, কনসালটেন্ট মোসাদ্দিক হোসেন, হেড অব বিজনেস- ডিউরারুফ সঞ্জয় কুমার বালা, ম্যানেজার মুরাদ-উল মুমিনিন এবং বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান ও প্রোজেক্ট ম্যানেজার মো. আব্দুস সামাদ।

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএসইসির সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর
ন্যাশনাল ফাইন্যান্স ও চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি
জাতীয় প্রেস ক্লাবের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের চুক্তি স্বাক্ষর
ইকিউ চার্জিং স্টেশন স্থাপনে চুক্তি স্বাক্ষর
X
Fresh