• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ব্যবসায়ীদের সৎভাবে ব্যবসা পরিচালনার আহ্বান সালমান এফ রহমানের

আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ২২:৩০
সালমান এফ রহমান
ছবি : সংগৃহীত

মানুষের কল্যাণে ব্যবসায়ীদের ধৈর্য ও সততার সঙ্গে ব্যবসা পরিচালনার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

বৃহস্পতিবার (১৮ জানুয়া‌রি) রাজধানীর আগারগাঁওয়ে বিনিয়োগ ভবনে এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল টানা দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়ায় সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানান। পরে তিনি এফবিসিসিআই প্রতিনিধিদলের সঙ্গে একটি সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশ নেন।

সভায় সালমান এফ রহমান বলেন, বিরাজমান অস্থির বৈশ্বিক প্রেক্ষাপটে যে অর্থনৈতিক চ্যালেঞ্জ সৃষ্টি হয়েছে। এই চ্যালেঞ্জ মোকাবিলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বিগত সময়ে আমরা অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করেছি। এবারও সেভাবেই আমরা সব চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের উন্নয়নের গতি চলমান রাখব।

পরে বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশনের একটি প্রতিনিধিদল সালমান এফ রহমানকে ফুলেল শুভেচ্ছা জানায়। এ সময় তিনি দেশের সব ফার্মেসিতে বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের নীতিমালা অনুসারে ক্যাটেগরিভিত্তিক ফার্মাসিস্ট নিয়োগের অনুরোধ জানান।

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকার ব্যস্ত বড় ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় : ভিপি নুর
চাল-মোবাইল ব্যবসায়ীদের নিয়ে কমিটি, ছাত্রলীগ নেতার পদত্যাগ!
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর 
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
X
Fresh