• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ হলো ব্যাবিলন কথকতার ১৬তম সংখ্যা

আরটিভি নিউজ

  ১৪ ডিসেম্বর ২০২১, ১৬:৪১

প্রকাশ হয়েছে ‘ব্যাবিলন কথকতা’ নামক বার্ষিক ম্যাগাজিন প্রকাশনার ১৬তম সংখ্যা।

সোমবার (১৩ ডিসেম্বর) ব্যাবিলন গ্রুপের পরিচালক এসএম এমদাদুল ইসলামের উপস্থিতিতে প্রতিষ্ঠানটির করপোরেট অফিসে ‘ব্যাবিলন কথকতা’ ম্যাগাজিন প্রকাশনার ১৬তম সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়।

১৬তম সংখ্যার প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে লেখক আহসান হাবীব বলেন, ‘আমি পত্রিকা প্রকাশনার সাথে জড়িত। আমি জানি একটি পত্রিকা প্রকাশ করা মোটেই সহজ কাজ নয়। বিশেষ করে পোশাক রপ্তানিকারক কোনো প্রতিষ্ঠানে এ ধরনের চিন্তা করা যায় না। সেখানে ব্যাবিলন গ্রুপ নিয়মিতভাবে একটি সাহিত্য পত্রিকা প্রকাশ করে আসছে, যা প্রশংসার দাবিদার।’

অনুষ্ঠানে উপস্থিত অন্যান্যরা বলেন, মানুষের কর্মসংস্থানের পাশাপাশি তাদের সৃজনশীলতার সন্ধান ও বিকাশে ব্যাবিলন গ্রুপ যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তা অন্যান্যদের উৎসাহের কারণ হতে পারে।

ব্যাবিলন গ্রুপের পরিচালক ও সম্পাদক এসএম এমদাদুল ইসলাম বলেন, ‘ব্যাবিলন উদ্যমী কর্মীদের প্রচেষ্টায় পত্রিকাটির ১৬তম সংখ্যা প্রকাশিত হওয়ায় আমি সকলকে অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে গার্মেন্টস কর্মীদের লেখক-লেখিকা হিসেবে তৈরি ও তাদের সৃজনশীলতার বিকাশে ‘ব্যাবিলন কথকতা’ ভূমিকা রাখতে পারছে বলে তিনি গর্ববোধ’সহ সবাইকে ধন্যবাদ জানান।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ব্যাবিলন গ্রুপের গ্রুপ সিইও, গ্রুপ সিএফও’সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং প্রতিনিধিরা।

এসকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুচ্ছ পরীক্ষায় ‘এ’ ইউনিটে শাবিপ্রবিতে উপস্থিতি ৮৯ দশমিক ৩৩ শতাংশ
সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী
ছুটি শেষে অফিস খুললেও উপস্থিতি কম
যখন থেকে রমনায় বৈশাখের অনুষ্ঠানে ঢোকা যাবে না
X
Fresh