• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্রুত পণ্য ডেলিভারিতে আস্থার ই-কমার্স প্ল্যাটফর্ম দ্রব্য ডটকম

আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২১, ১৮:২২
দ্রুত পণ্য ডেলিভারিতে আস্থার ই-কমার্স প্ল্যাটফর্ম দ্রব্য ডটকম
দ্রব্য ডটকম

‘খুশিতে বাংলাদেশ’ স্লোগান নিয়ে গত এপ্রিল মাসে দেশের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করা দ্রব্য ডটকম (http://drobboo.com) খুব কম সময়েই গ্রাহকদের আস্থার প্রতীক হয়ে উঠেছে।

ঝামেলাবিহীন কেনাকাটার সুবিধা দেয়া ই-কমার্স প্লাটফর্ম দ্রব্য ডটকম। দ্রুত ডেলিভারি, মানসম্মত পণ্য, আকর্ষণীয় ডিসকাউন্টসহ নানা সুবিধা মিলছে এই প্ল্যাটফর্মটিতে।

দ্রব‍্য ডটকমের ম‍্যানেজিং ডিরেক্টর বাতিয়া আহসান বলেন, দেশের অনেক ই-কমার্সের ভিড়ে সঠিক সার্ভিস নিয়ে ঝামেলা পোহাতে হয় অনেক গ্রাহকের। তাই উন্নত সেবাই আমাদের লক্ষ‍্য, সেখানে সঠিক দামে, ব্রান্ডের সব অরিজিনাল পণ‍্য ও সঠিক সময়ে গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফোটাতে কাজ করছে দ্রব্য ডটকম।

দ্রব্য ডটকমের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন্স ম্যানেজার মোঃ আবু নোমান জানান বাইক, স্মার্টফোন, ট‍্যাব, এসি, গ‍্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, ফ‍্যাশন ও গ্রোসারিসহ গ্রাহকদের প্রয়োজনীয় সব ক‍্যাটাগরির পণ‍্য সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে দ্রব্য ডটকমে। আর মূল্য পরিশোধের জন্য রয়েছে সব পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা। অর্থাৎ কাস্টমার চাইলে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারেন। মানসম্মত পণ্য দ্রুততম সময়ে গ্রাহকদের হাতে তুলে দিয়ে আমরা সবার যে আস্থা অর্জন করেছি এই আস্থা সব সময়ের জন্য অটুট রাখাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।

এসজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকা ফিরে পেতে অপেক্ষা বাড়ছে ইভ্যালি গ্রাহকদের
টাকার টেনশনে দুইবার স্ট্রোক করেন ইভ্যালির গ্রাহক
আলেশার ২০২০ শতাংশ জমির হদিস, আড়ালে আরও কয়েক গুণ
আলেশা মার্টের চেয়ারম্যান ও তার স্ত্রীর ৬ মাসের কারাদণ্ড
X
Fresh