• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

টাকার টেনশনে দুইবার স্ট্রোক করেন ইভ্যালির গ্রাহক

আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৬
ইভ্যালি

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মাধ্যমে পাওয়া টাকা ফেরত পেয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ১৫০ জন গ্রাহক। এরমধ্যে একজন টাকার টেনশনে দুইবার স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান আনুষ্ঠানিকভাবে ১০ জনের হাতে চেক তুলে দেন। বাকিরা বুথ থেকে চেক সংগ্রহ করেন।

টাকা ফেরত পাওয়ার পর কুষ্টিয়া থেকে আসা সাজ্জাদ মাহমুদ বলেন, ইভ্যালিতে দুটি অর্ডার করেছিলাম। সেটির অর্ধেক টাকা আজ ফেরত দেওয়া হয়েছে। বাকি টাকা সামনের কিস্তিতে পরিশোধ করবে বলে জানিয়েছে। ভাবতেই পারিনি যে টাকাগুলো ফেরত পাব। এখন আমি অনেক খুশি। আমি মাঝখানে মালয়েশিয়া চলে গিয়েছিলাম। টাকার টেনশনে দুইবার স্ট্রোকও করেছি।

কামরুল হাসান নামে আরেক গ্রাহক বলেন, আমি ২০২১ সালে অর্ডার করেছিলাম। কখনো ভাবিনি যে টাকা ফেরত পাব। ভেবেছিলাম এই টাকা জীবনেও তুলতে পারব না। তবে সবার প্রচেষ্টায় সেটি সম্ভব হয়েছে।

ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক সফিকুজ্জামান বলেন, আমরা চাচ্ছি ধারাবাহিকভাবে সব অভিযোগের নিষ্পত্তি করে গ্রাহকের টাকা যেন পরিশোধ করা সম্ভব হয়। ইভ্যালি কর্তৃপক্ষ যদি আমাদের সহযোগিতা করে, তাহলে আমরা আশা করি সময়সাপেক্ষ হলেও পর্যায়ক্রমে সব গ্রাহকের টাকা পরিশোধ করতে পারব।

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ রাসেল বলেন, ইভ্যালির কাছে পাওনা রয়েছে এমন প্রতিটি গ্রাহকের দেনা পরিশোধ করা হবে। এক্ষেত্রে যারা অভিযোগ করেছেন, অথবা যারা অভিযোগ করেননি সবাইকেই তালিকা অনুযায়ী টাকা পরিশোধ করা হবে।

এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক (কার্যক্রম ও গবেষণাগার বিভাগ) ফকির মুহাম্মদ মুনাওয়ার হোসেন ও উপপরিচালক (অভিযোগ) মাসুম আরেফিনসহ ইভ্যালির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
মাংস বিক্রি ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন খলিল
ম্যাজিস্ট্রেট দেখে ৫০০ টাকার তরমুজ ২০০ টাকায় বিক্রি 
বাজার তদারকিকালে ১১৩ প্রতিষ্ঠানকে ৯ লাখ টাকা জরিমানা
X
Fresh