Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

এসপিসি গ্রুপের সঙ্গে চুক্তি বাতিল করলেন মাশরাফী

এসপিসি গ্রুপের সঙ্গে চুক্তিসই অনুষ্ঠানে মাশরাফী

চলতি বছরের এপ্রিলে ‘এসপিসি গ্রুপ’ নামক এক প্রতিষ্ঠানের সঙ্গে ‘শুভেচ্ছা দূত’ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। চুক্তি অনুযায়ী তাদের প্রচারে মাশরাফী বিন মোর্ত্তজার ছবি ও ভিডিও ব্যবহার করতে পারবে এসপিসি গ্রুপ।

তবে দুই বছরের চুক্তি হলেও দুই মাস পরই সরে এসেছেন মাশরাফী। হঠাত করে কেন এমন হলো সেই ব্যাখ্যাও দিয়েছেন দেশের সেরা অধিনায়ক। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাশরাফী তার অফিসিয়াল ফ্যান পেজে জানান, তাকে ভুল উপস্থাপন করা হয়েছিল কোম্পানিটির ব্যবসার ধরন সম্পর্কে।

মাশরাফী বিন মোর্ত্তজা দাবি করেন, তার এলাকা নড়াইলে ১০০টি সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নে কাজ করবে প্রতিষ্ঠানটি। এ কারণেই সম্মতি দেন অখ্যাত কোম্পানিটির শুভেচ্ছা দূত হতে।

মাশরাফী তার ফেসবুক পোস্টে লেখেন, “গত এপ্রিলে আমি ‘এসপিসি গ্রুপ’ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিলাম। তাদের সঙ্গে আমার চুক্তি ছিল, 'শুভেচ্ছা দূত' হিসেবে তারা তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবে। বিনিময়ে তারা নড়াইলে ১০০টি উন্নতমানের সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নের কাজ করবে। কিন্তু সম্প্রতি আমি জানতে পেরেছি, তাদের প্রতিষ্ঠান সম্পর্কে যে ধারনা আমাকে দেওয়া হয়েছিল, তাদের ব্যবসার ধরন তা নয়।”

এসপিএসি গ্রুপের ব্যবসার ধরণ জানতে পেরে মাশরাফী সাবধান করেছেন তাকে দেখে যারা এই প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছেন।

“দুই বছরের চুক্তি থাকলেও দুই মাসের মধ্যেই তাদের সম্পর্কে জানার পরই আমি তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যেই আমি তাদেরকে উকিল নোটিশ পাঠিয়েছি, আনুষ্ঠানিকভাবে চুক্তি শেষ করার আইনি প্রক্রিয়া এগিয়ে নিচ্ছি। আমি সবাইকে অনুরোধ করব, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে।”

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS