logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

দোরাইস্বামীকে সংবর্ধনা দিলো আইআইসিসিআই

indian importers chamber of commerce and industry (iicci), vikram kumar doraiswami, dhaka, Bangladesh, rtv online, rtv ne
ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীকে সংবর্ধনা দিয়েছে ইন্ডিয়ান ইম্পোর্টার্স চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (আইআইসিসিআই)
ইন্ডিয়ান ইম্পোর্টার্স চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইআইসিসিআই) পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীকে।

সোমবার রাজধানীর একটি হোটেলে আইআইসিআই আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন গাজীপুরের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতুল কুমার সাকসেনা। উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট শামীম রেজা।

ভারতের হাইকমিশনার বলেন, ‘প্রযুক্তি, কর্মসংস্থান ও বিনিয়োগে ভর করে বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘজীবী হবে।’

আধুনিক বাণিজ্যে কূটনৈতিক সম্পর্ক গুরুত্বপূর্ণ অবদান রাখে উল্লেখ করে দোরাইস্বামী আরও বলেন, ‘আমাদের বিশ্বাস এর মাধ্যমে প্রবৃদ্ধি বাড়ে। ব্যবসা বাণিজ্যে একই সঙ্গে বড় হওয়া যায়। বাংলাদেশের সঙ্গে ব্যবসায়ের মাধ্যমে আমরা প্রযুক্তি, বিনিয়োগ ও কর্মসংস্থানে নতুন দ্বার উন্মুক্ত করতে পারব।’

ভারতের সঙ্গে ব্যবসা-বাণিজ্যে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে বলে যোগ করেন তিনি।

অনুষ্ঠানে বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড ২০২০ দেয়া হয় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে। পুরস্কারে ভূষিত হয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ও আইআইসিসিআই পরিচালক টি কে পান্ডে। 

ওয়াই

RTV Drama
RTVPLUS