logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

ইভ্যালিতে যুক্ত হলো বেঙ্গল গ্রুপ

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান
দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম লিমিটেড এর সাথে যুক্ত হলো দেশের অন্যতম বৃহৎ শিল্প গোষ্ঠী বেঙ্গল গ্রুপ।  এখন থেকে বেঙ্গল গ্রুপের রোমানিয়া বিস্কুট, লিনেক্স মোবাইল, বেঙ্গল ফোম, বেঙ্গল প্লাস্টিকসহ নানারকম পণ্য আকর্ষণীয় মূল্যছাড়ে কিনতে পারবেন ইভ্যালির গ্রাহকরা।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয় রাজধানীর গুলশানে অবস্থিত বেঙ্গল গ্রুপ এর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং বেঙ্গল গ্রুপ এর পরিচালক হুমায়ুন কবির বাবলু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন৷

এ বিষয়ে ইভ্যালির ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা খুবই আনন্দিত যে দেশের অন্যতম বড় শিল্প প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ ইভ্যালির সাথে যুক্ত হয়েছে এবং ইভ্যালি সব সময় গ্রাহকদের সাধ্যের মধ্যে ভালো পণ্য ও সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে কাজ করে। আশাকরি বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকারকে সামনে রেখে আমরা একসাথে কাজ করে যাবো। বেঙ্গল গ্রুপ এর পরিচালক হুমায়ুন কবির বাবলু বলেন বর্তমান প্রেক্ষাপটে অনলাইনের মাধ্যমে দ্রুত গ্রাহক সেবা দেয়ার জন্য আমরা পিকফরলেস  ডট কম নামে ই-কমার্স চালু করেছি যা সরাসরি ইভ্যালীর সাথে কাজ করবে এবং বেঙ্গল গ্ৰুপের  সকল পণ্য অনলাইন গ্রাহকের নিকট পৌঁছানো হবে। অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেহেদি হাসান, ব্যবসায় উন্নয়ন শাখার সহকারি ব্যাবস্থাপক রাইয়ান ফেরদৌস শাকিল এবং বেঙ্গল গ্রুপের মানব সম্পদ বিভাগের প্রধান হাসান তাইয়্যাব ইমাম ও আরও উপস্থিত ছিলেন ই কমার্স এর প্রধান জনাব আবুল কালাম আজাদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমকে

RTV Drama
RTVPLUS