• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে আরও পাঁচজন করোনায় আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ০৮:৫১
Coronavirus
ফাইল ছবি

গেল ২৪ ঘণ্টায় পঞ্চগড়ের বোদা ও আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন করে দুই স্বাস্থ্যকর্মী ও জেলা পুলিশ লাইন্সের এক পুলিশ সদস্যসহ আরও পাঁচজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার পাঁচ উপজেলায় মোট করোনা রোগীর শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৭৫ জনে, এ পর্যন্ত জেলায় চারজনের মৃত্যু ও ১৩৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গতকাল রোববার রাতে নতুন করে ওই দুই স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্যসহ পাঁচজনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

এদিকে প্রশাসন ২ স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্যের নমুনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরপরই বোদা ও আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জেলা পুলিশ লাইন্সে বাড়তি সর্তকতাজারি করে তাদের কোয়াটারসহ বাকি ২ জনের বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করে রেখেছে।

স্বাস্থ্য বিভাগ জানায়, বোদ ও আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মী (এমটিপিআই ও পোটার) ও জেলা পুলিশ লাইন্সের এক পুলিশ সদস্যসহ মোট পাঁচ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্যবিভাগ গত ১১ জুলাই তাদের সবার নমুনা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে আজ রোববার রাাতে তাদের সবার নমুনার রিপোর্ট পজিটিভ আসে। তবে তারা সবাই সুস্থ ও নিজ নিজ বাড়িতে অবস্থান করছে।

জানা গেছে নতুন করে শনাক্ত হওয়া বাকি দুই জনের বাড়ি সদর উপজেলার পাটোয়ারীপাড়া ও অন্যজনের বাড়ি বাড়ি ডোকরো পাড়া এলাকায়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের সংঘর্ষ, নিহত ২
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh