logo
  • ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩২ জন, আক্রান্ত ২৬১১ জন, সুস্থ হয়েছেন ১০২০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান, টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ১২ জুলাই ২০২০, ১৯:২০ | আপডেট : ১২ জুলাই ২০২০, ১৯:৫৯
Allegation snatching money and gold ornaments boyfriend's house demand marriage
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান। ছবি: আরটিভি নিউজ

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়ায় প্রেমিকাকে বেদম মারধর করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে প্রেমিক পলাতক রয়েছে।

জানা যায়, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী এলাকার আব্দুল মালেকের মেয়ের সঙ্গে একই এলাকার আলম শেখের ছেলে বনি শেখের (১৯) প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে প্রেমিক বনি শেখ বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করে।

সম্প্রতি ওই মেয়ে তার প্রেমিক বনিকে বিয়ের কথা বললে বিভিন্ন কৌশলে সেটি এড়িয়ে যায়। তাই বাধ্য হয়ে মেয়েটি গত ১১ জুলাই শনিবার মুলিবাড়ী গ্রামের প্রেমিক বনির বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেয়। 

এ সময় বনির বাবা আলম ও চাচা মো. মজনু, রাসেল, আমিনুল, আলম, বেলাল হুজুর, ফরহাদসহ বেশ কয়েকজন মিলে তাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এর পাশাপাশি তার কাছে থাকা নগদ ১ লাখ টাকা ও গহনা ছিনিয়ে নেয় তারা। 

এ ঘটনায় খবর পেয়ে সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ নবীদুল ইসলাম লোক পাঠিয়ে মেয়েটিকে উদ্ধার করেন। তিনি জানান, মেয়েটিকে মারধর করছে বলে মেয়ের বাড়ির লোকজন আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করলে তাৎক্ষণিক ভাবে লোক পাঠিয়ে মেয়েটিকে উদ্ধার করি। মেয়ের পরিবারের লোকজন বলেছে, উপযুক্ত বিচার না পেলে তারা আইনের আশ্রয় নেবেন।

এদিকে, ভুক্তভোগী ওই মেয়ে জানায়, প্রেমের সম্পর্কের কারণে বনি শেখ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে শতাধিক বার ধর্ষণ করেছে। কিন্তু এখন বিয়ের কথা বলতেই সে আমাকে নানা ভয়ভীতি দেখাচ্ছে। এমনকি হত্যার হুমকিও দিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত বনির বাবা আলম ও চাচা মো. মজনু জানান, ওই ঘটনাটি সত্য। আমরা ছেলে পক্ষ ও মেয়ে পক্ষ বসে সমাধান করে নিবো। ওদের বিয়ে দিয়ে দিবো। আর কোনো চিন্তা নেই।

এদিকে, ভুক্তভোগী ওই মেয়ের বাবা বলেন, এ ঘটনার উপযুক্ত সমাধান না হলে আমরা আইনের আশ্রয় নেবো।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানের বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৫৫১১৩ ১৪৬৬০৪ ৩৩৬৫
বিশ্ব ১৯৫৬১৩৯৫ ১২৫৫৮০৫০ ৭২৪৩৮১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়