• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ০৬ জুলাই ২০২০, ১৫:২২
corona virus symptoms died
ফরিদপুর

ফরিদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, ভাঙ্গা পৌরসভার প্রকৌশলী আনোয়ার হোসেন, সদর উপজেলার শিবরামপুরের ব্যবসায়ী বিল্লাহ হোসেন ও ফরিদপুর শহরের মুদি দোকানি রুহুল আমিন।

আজ সোমবার সকালে ভাঙ্গা পৌরসভার মেয়র এ এফ এমডি রেজা বলেন, পৌর সভার প্রকৌশলী আনোয়ার হোসেন (৪৭) কয়েকদিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। সে কারণে তিনি ছুটিতে ছিলেন। গতকাল রোববার গভীর রাতে তিনি বরিশালের একটি আবাসিক হোটেলে মারা যান। এর আগে তার পরিবারের সদস্যরা তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেলার গলাচিপা থেকে বরিশাল শহরে নিয়ে আসেন।

অন্যদিকে ফরিদপুর শহরের ওয়ারলেস পাড়া এলাকার মুদি দোকানদার রুহুল আমির (৫২) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আজ সোমবার সকালে নিজ বাসায় মারা যান। তার বাড়ি মাদারীপুর জেলার শিবচর এলাকায়। তিনি ওয়ারলেস পাড়া মসজিদের সামনে মুদি দোকানের ব্যবসা করতেন।

স্থানীয় পৌর কাউন্সিলর আনিছুর রহমান সাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসায় থাকতেন। তবে তার পরিবার জানিয়েছেন রুহুল আমিরের শরীরে করোনার উপসর্গ ছিলো।

ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা জানান, সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে ঈশান গোপালপুরের শিবরামপুর এলাকার বিল্লাহ হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি দুইদিন যাবত অসুস্থ হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh