logo
  • ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৪২ জন, আক্রান্ত ২৯৯৫ জন, সুস্থ হয়েছেন ১১১৭ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পঞ্চগড়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধুর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ০২ জুলাই ২০২০, ১৫:৫৬
মৃত্যু বন্ধু পঞ্চগড়
ছবি সংগৃহীত
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা এলাকায় পরকিয়ার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে  জহুর আলী (৫৫) নামে এক  পাথর শ্রমিক নিহত হয়েছে।

 আজ বৃহস্পতিবার  ভোরে  জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা  ইউনিয়নের বাংলাবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় ঘটনা ঘটে। জানা যায়, নিহত পাথর শ্রমিক জহুর আলী জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর এলাকায় মৃত দিদার আলীর ছেলে।

তিনি তার স্ত্রীকে নিয়ে পাথরের কাজের জন্য বাংলাবান্ধা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

স্থানীয়রা জানান, কিছুদিন পূর্বে আটোয়ারী থেকে ওই শ্রমিক তার স্ত্রীকে নিয়ে পাথরের কাজ করার জন্য বাংলাবান্ধা এলাকায় আসেন। তারা একটি ভাড়া বাড়িতে থেকে কাজ করতেন। আজ ভোরে পরকিয়ার জের ধরে পাথর শ্রমিক জহুর আলীর বন্ধু ইদ্রিস আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে একপর্যায়ে তার বন্ধু ঘর থেকে একটি ধারালো ছুরি বের করে তাকে গলা কেটে হত্যার চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে  তার অবস্থার অবনতি ঘটলে পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে  নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে ঘটনার পর থেকে নিহত পাথর শ্রমিক জহুর আলীর বন্ধু অভিযুক্ত ইদ্রিস আলীসহ তার পরিবার পালাতক রয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিহতের বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ২০৬৬৪৯৮১৫৩০৮৯৩৫১৩
বিশ্ব ২০২৭৩৫৬৯ ১৩২০১০৫৯ ৭৩৯৪৯০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়