• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রোমানিয়ার ‘ফ্রুট ম্যাজিক বিস্কুট’

নকল করে বাজারজাত করায় হুগলী বিস্কুট ফ্যাক্টরির বিরুদ্ধে অভিযোগ দায়ের (ভিডিও)

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২০, ১৭:৫২
Romanian 'Fruit Magic Biscuit' Duplicate Complaint filed

রোমানিয়া ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ‘ফ্রুট ম্যাজিক বিস্কুট’ নকল করে বাজারজাত করায় মেসার্স হুগলী বিস্কুট ফ্যাক্টরির বিরুদ্ধে নড়াইল জেলা প্রশাসকের নিকট একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আজ সোমবার (২৯ জুন) দুপুরে রোমানিয়া ফুট অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা এইচ এম শামসুজ্জামান এই অভিযোগ দাখিল করেন।

জানা যায়, রোমানিয়া ফুট অ্যান্ড বেভারেজ লিমিটেডের ‘ফ্রুট ম্যাজিক বিস্কুট’ দীর্ঘ দিন ধরে দেশের বাজারে বিক্রি হয়ে আসছে। অতুলনীয় স্বাদের কারণে এই বিস্কুটের চাহিদা বেশ ভালো। ক্রেতাদের চাহিদার এই দিকটা দেখে ঈর্ষান্বিত হয়ে সম্প্রতি খুলনার শিরোমণি বিসিক শিল্প নগরীতে অবস্থিত হুগলি বিস্কুট কোম্পানি রোমানিয়ার ‘ফ্রুট ম্যাজিক বিস্কুট’ নকল করে বাজারজাত করছে।

খুলনার এই কোম্পানিটি রোমানিয়ার ‘ফ্রুট ম্যাজিক বিস্কুটের’ প্যাকেট নকল করে তাদের নিম্ন মানের উৎপাদিত বিস্কুট বাজারজাত করছে। আজ রোমানিয়ার বিক্রয় প্রতিনিধি নড়াইলের বাজার পরিদর্শনকালে মেসার্স উত্তলন এন্টারপ্রাইজের ডিলার ও হুগলি বিস্কুট কোম্পানির স্থানীয় পরিবেশক মো. আসলামের গোডাউনে রোমানিয়ার ‘ফ্রুট ম্যাজিক বিস্কুট’ প্যাকেটের ভেতর হুগলি বিস্কুট কোম্পানির নকল ও নিম্নমানের বিস্কুট বস্তায় মোড়ানো অবস্থায় দেখতে পান।

এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি রোমানিয়ার ‘ফ্রুট ম্যাজিক বিস্কুট’ নকল করে মেসার্স হুগলি বিস্কুট কোম্পানি বাজারজাত করেন বলে জানান।

পরে এ ঘটনার যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য রোমানিয়া ফুট অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা এইচ এম শামসুজ্জামান নড়াইল জেলা ম্যাজিস্ট্রেট বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

প্রসঙ্গত, খুলনার শিরোমণি বিসিক শিল্প নগরীতে অবস্থিত হুগলি বিস্কুট কোম্পানিকে এর আগে বিএসটিআই-এর অনুমোদন না নিয়ে বিভিন্ন ধরনের বিস্কুট উৎপাদন ও বাজারজাত করার অপরাধে আড়াই লাখ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছিল।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আটা-ময়দা-সুজি দিয়ে তৈরি হতো অ্যান্টিবায়োটিক
বাংলাদেশকে টার্গেট করে বিদেশি গণমাধ্যমের নকল ইউটিউব চ্যানেল  
নকল করতে গিয়ে ধরা, চিরকুট লিখে আত্মহত্যা
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
X
Fresh