• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় আরও সাতজন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ জুন ২০২০, ১১:৪৮
sodor hospital chuadanga
ছবি সংগৃহীত

চুয়াডাঙ্গায় প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের এক চিকিৎসক ও একই পরিবারের তিন সদস্যসহ নতুন করে সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯৬ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১০ জন ও মারা গেছেন দুইজন।

আজ বুধবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ২০ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে নয়জন করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের একজন চিকিৎসক, চুয়াডাঙ্গা পৌর এলাকার মুক্তিপাড়ার একজন ও আলমডাঙ্গা উপজেলার একই পরিবারের তিনজনসহ পাঁচজন। এ পর্যন্ত হোম ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ৮৪ জন।

প্রসঙ্গত, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১৯৬ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১০ জন ও মারা গেছেন দুইজন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে। সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি।

আরও পড়ুন: গাজীপুরে করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ছাড়ালো

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় তাপমাত্রার পারদ উঠল ৪১.৮ ডিগ্রিতে
৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি 
তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা রেকর্ড ৪২.২
X
Fresh