• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে নেয়া হচ্ছে কামরানের মরদেহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জুন ২০২০, ০৮:৫৪
Kamran's body is being taken to Sylhet
সিলেটে নেয়া হচ্ছে সাবেক মেয়র কামরানের মরদেহ

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে সিলেটে নেয়া হবে।

আজ সোমবার সকালে তার মরদেহ নিয়ে সিলেটের উদ্দেশে রওনা করা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন কামরান পরিবারের ঘনিষ্ট, যুবলীগ নেতা মেহেদী কাবুল।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিনগত রাত আড়াইটার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

নিহতের পরিবারের বরাত দিয়ে কাবুল আরো জানান, সম্মিলিত সামরিক হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে মরদেহ নিয়ে সিলেটের উদ্দেশে রওনা হবেন পরিবারের লোকজন।

করোনা আক্রান্ত কেউ মারা গেলে স্বাস্থ্যবিধি মেনে এবং লোকসমাগম না করে দাফন ও জানাজা করার নিয়ম রয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, তার জানাজায় অনেক মানুষই আসতে পারে। তাই এক্ষেত্রে করণীয় ঠিক করতে বৈঠকে বসছেন দলীয় নেতারা।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান সোমবার (১৫ জুন) রাত ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। গেল ৫ জুন সিলেটের ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় কামরানের করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। তার আগে ২৭ মে তার স্ত্রী আসমা কামরান কোভিড-১৯ আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হলে ৭ জুন কামরানকে ঢাকায় এনে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে প্লাজমা থেরাপিও দেয়া হয়েছিল।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
X
Fresh