• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিলেট বিভাগে একদিনে ১৬৫ জনের করোনা শনাক্ত

সিলেট প্রতিনিধি, আরটিভি  অনলাইন

  ১৪ জুন ২০২০, ১৬:২৩
In Sylhet division, 175 corona were identified in one day

সিলেট বিভাগে একদিনে আরও ১৬৫ জনের করোনা শনাক্ত।

শনিবার (১৩ জুন) এই বিভাগে নতুন করে আরও ১৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছেন সুনামগঞ্জ জেলায়। ঢাকা ও শাবির ল্যাব মিলিয়ে এ জেলায় শনিবার ৯২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন। এছাড়া সিলেট জেলায় ৪৭ জন, হবিগঞ্জে ১৩ জন ও মৌলভীবাজারে ১৩ জন শনাক্ত হয়েছেন। সবমিলিয়ে এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৩০৮ জনের।

শনিবার সিলেট জেলায় ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪৭ জনের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় বলেন, শনিবার ওসমানীর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের বেশিরভাগ সিলেটের সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে সিলেট জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩৫২ জন।

এদিকে সুনামগঞ্জে শনিবার রেকর্ড ৯২ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ৬১ জনের ও ঢাকার ল্যাব নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ৩১ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় শনাক্তের সংখ্যা ৫২৫ জনে দাঁড়াল।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh