• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনাভাইরাস: সাভারে নতুন আক্রান্ত ২১, ধামরাইয়ে ৯

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ জুন ২০২০, ০৮:৫১

সাভারে নতুন করে আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সাভারে এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৬১ জনে।

শুক্রবার ( ১২ জুন ) রাতে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, করোনাভাইরাস শনাক্তের জন্য গত ১১ জুন ৯৪ জনের নমুনা সংগ্রহ করে সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। নমুনা পরীক্ষার পর ২১ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে।

১১ জুন পর্যন্ত সাভার উপজেলার ২ হাজার ৯৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এর মধ্যে পরীক্ষার পর সাভার উপজেলার মোট ৬৬১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪৫ জন, হোম আইসোলেশনে আছেন ১৭৫ জন, মারা গেছেন ২১ জন, আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৭ জন অবশিষ্টরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ধামরাই উপজেলায় করোনাভাইরাসে নতুন করে আরও ৯ জনের শরীরে শনাক্ত হয়েছে। এ নিয়ে ধামরাইয়ে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭৩ জনে।

শুক্রবার (১২ জুন ) ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা এমন তথ্য নিশ্চিত করেছেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা জানান, এখন পর্যন্ত ধামরাই উপজেলার ১ হাজার ৫৯৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে, পরীক্ষা শেষে ২৭৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭ জন। ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশনে আছেন ৪ জন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh