• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গাংনী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩ জনের করোনা শনাক্ত

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ জুন ২০২০, ২০:০৭
Corona virus
ফাইল ছবি

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম ও প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী প্রকৌশলী জাকির হোসেনসহ আজ মেহেরপুর জেলায় নতুন করে তিন জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আজ রোববার বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন। তিনি জানান, এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩০ জন।

নতুন করে শনাক্ত তিন জনের অপরজন মুজিবনগর উপজেলার নাজিরাকোনা গ্রামের ২৬ বছর বয়সী এক নারী।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, আক্রান্ত ওই নারী শারীরিক সমস্যার কারণে নমুনা পরীক্ষার জন্য হাসপাতালে এসেছিলেন। অপরদিকে গাংনী উপজেলায় গেল এপ্রিল মাস থেকে নমুনা সংগ্রহ, করোনাভাইরাস আক্রান্তদের চিকিৎসাসহ নানা কাজে অগ্রণী ভূমিকা পালন করছেন ডা. এম রিয়াজুল আলম। করোনাভাইরাস আক্রান্ত কারও সংস্পর্শ থেকে তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা স্বাস্থ্য বিভাগের।

এদিকে প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী প্রকৌশলী জাকির হোসেন ত্রাণ বিতরণের বিভিন্ন কাজ করছেন লকডাউনের শুরু থেকেই। ফলে তিনিও নানান মানুষের সংস্পর্শে এসেছেন। তবে কার সংস্পর্শে তিনি সংক্রমিত হয়েছেন তা ধারনা নেই জাকির হোসেনের।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম বলেন, আমি নিজ কোয়ার্টারে হোম আইসোলেশনে আছি। এখান থেকেই হাসপাতালের কার্যক্রম পরিচালনা করবো।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বলেন, আজ আক্রান্ত শনাক্ত তিন জনের সংস্পর্শে যারা এসেছেন তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, আজ তিন জন নতুন সংক্রমিত শনাক্তের মধ্য দিয়ে মেহেরপুর জেলায় মোট আক্রান্ত ৩০ জন। এর মধ্যে মৃত দুই জন। আর সুস্থ হয়েছেন ছয় জন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh