spark
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৭৩৩ জন, সুস্থ হয়েছেন ১৯৪০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বাবাকে হত্যা চেষ্টার অভিযোগে ছেলে আটক

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৬ জুন ২০২০, ২০:১৫ | আপডেট : ০৭ জুন ২০২০, ১৩:১১
Son arrested trying kill father
নাটোরে বাবাকে হত্যা চেষ্টার অভিযোগে ছেলেসহ তার তিন বন্ধু আটক

নাটোরের বড়াইগ্রামে বাবাকে রাতের আঁধারে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করেছে ছেলে। এ ঘটনায় আহতের ছেলেসহ তার তিন বন্ধুকে আটক করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য মতে হত্যা চেষ্টায় ব্যবহৃত তিনটি দেশীয় বড় হাঁসুয়া জব্দ করা হয়েছে। 

আজ শুক্রবার বিকেলে বড়াইগ্রাম আমলী আদালতের বিচারক সুলতান মাহমুদের কাছে আসামিদের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী সূত্রে এসব তথ্য জানা গেছে।

হত্যা চেষ্টার ঘটনায় আটককৃতরা হলেন, বড়াইগ্রাম উপজেলার কুজাইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহীন আলম (১৭), তার বন্ধু একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে আমীর আলী তুহিন (১৮) ও মৃত আব্দুস সাত্তারের ছেলে রাব্বী (১৬) এবং মেরিগাছা গ্রামের হাশেম সরদারের ছেলে নাইম সরদার (২২)।

মামলার তদন্ত কর্মকর্তা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সানোয়ার হোসেন বলেন, প্রায় সাত মাস আগে রাজ্জাক দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে নিয়মিত ভরণপোষণ না দেয়ায় এবং সৎ মায়ের সন্তান হলে সম্পত্তির অংশীদার হবে এই ভেবে প্রথম স্ত্রীর সন্তান শাহীন আলম তার উপর ক্ষিপ্ত হয়। এ ক্ষোভে তিনি বন্ধুদের নিয়ে তার বাবাকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা সফল হলে তার বাবার সম্পদ থেকে বন্ধুদের নগদ ৫ লাখ টাকা দেয়ার চুক্তি করে শাহীন। 

পরে গত ১২ মে রাতে খাওয়া-দাওয়া শেরে রাজ্জাক বাজারে যাবার পথে শাহীনের নেতৃত্বে তারা চারজন রাজ্জাককে এলোপাথাড়ি কুপিয়ে আহত করেন। 

একপর্যায়ে মৃত্যু নিশ্চিত করতে জবাই করত উদ্যত হলে পথচারীর লাইটের আলো দেখতে পেয়ে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আব্দুর রাজ্জাককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এই ঘটনায় রাতেই অজ্ঞাত আসামীদের নামে থানায় মামলা দায়ের হলে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করে শাহীন আলমকে আটক করলে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামিদের আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে বড়াল নদীতে ফেলে রাখা অবস্থায় হামলায় ব্যবহৃত হাঁসুয়া তিনটি উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, রাতের আঁধারে রাজ্জাকের উপর হামলাকারীদের ব্যাপারে কোনো তথ্য ছিলো না।  পুলিশ সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় প্রকৃত আসামিরা আটক হয়েছে। তাদের ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯৬৩২৩ ১০৬৯৬৩ ২৪৯৬
বিশ্ব ১৩৭১২৩৩৬ ৮১৬৮৯৩৯ ৫৮৭২০২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়