• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ২২:২১
ছবি : আরটিভি

লক্ষ্মীপুরে মাদক সেবনের টাকা না দেওয়ায় কাউছার হোসেন (৩০) তার মা কিরণ বেগমকে (৪৭) ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের আব্দুল গণি মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও ঘাতককে আটক করে।

কিরণ বেগম সৌদি আরব ফেরত আবুল খায়েরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কাউছার মাদকসেবী। মাদক থেকে ফিরে আসতে তাকে রিহাবেও রাখা হয়েছিল। কিন্তু এতেও তার মাদকের নেশা দূর হয়নি। তিনি নিজে কোনো কাজকর্মও করতেন না। মাদকের টাকার জন্য প্রায়ই তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করতেন। ঘটনার সময়ও মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করে। একপর্যায়ে কাউছার তার মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিল না। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে সবাইকে বলে তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে। পরে স্থানীয়রা কিরণ বেগমকে উদ্ধার করে একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে ভোটকেন্দ্র থেকে প্রার্থীসহ আটক ৮
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
১৩ বছর পর ভোটগ্রহণ চলছে লক্ষ্মীপুরের ৫ ইউপিতে
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে রোববার ভোট, প্রস্তুতি সম্পন্ন
X
Fresh