• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে ছিনতাইয়ের শিকার গুলিবিদ্ধ সেই পোস্ট মাস্টার করোনায় আক্রান্ত

টাঙ্গাইল সংবাদদাতা, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০২০, ১৯:৩৪
The postmaster who was shot in Tangail was attacked by Corona
ফাইল ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে গুলিবিদ্ধ সেই পোস্ট মাস্টার মজিবুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

গত ১৭ মে পোস্ট মাস্টার মজিবুর রহমান উপজেলা পোস্ট অফিস থেকে এফডিআর ও সঞ্চয়পত্রের ৫০ লাখ টাকা তুলে মোটরসাইকেলে বল্লা পোস্ট অফিসে যাচ্ছিলেন। তার সঙ্গে ছিলেন পোস্ট অফিসের রানার রফিকুল ইসলাম। তারা বেলা দুইটার দিকে বল্লা গোরস্থান পাড়া তাত বোর্ডের কাছে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে তিন ব্যক্তি এসে তাদের পথরোধ করেন। কথা বলার একপর্যায়ে তারা পোস্ট মাস্টার মজিবুর রহমানের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যান।

ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গুলি পায়ের ভেতরে থাকায় অস্ত্রোপচারের জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর তার পায়ে ট্রাকশন দেয়া হয়।

মজিবুর রহমানের ছেলে মেহেদী হাসান ওরফে মুন্না জানান, অস্ত্রোপচারের আগে মজিবুর রহমান কোভিড-19 আক্রান্ত কিনা, তা পরীক্ষার জন্য গত ২৭ মে তার নমুনা নেয়া হয়। ২৯ মে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তারপর তাকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এখন সেখানেই তিনি চিকিৎসাধীন আছেন। ১২ জুন আবার নমুনা নিয়ে পরীক্ষা করা হবে। করোনামুক্ত হলে অস্ত্রোপচার করে পায়ের গুলি বের করা হবে।

এদিকে ছিনতাইয়ের ঘটনার পর পোস্ট অফিস পরিদর্শক শেখ হোসেন জোবায়ের বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে থানায় মামলা করেন। পরে গোয়েন্দা পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য তানজিদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেপ্তার করে। জিসান ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ২২ মে আদালতে জবানবন্দি দেন। তার জবানবন্দিতে এই টাকা ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার জড়িত থাকার বিষয়টি বের হয়ে আসে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh