spark
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩১৬৩ জন, সুস্থ হয়েছেন ৪৯১০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

টেকনাফে দুই কিশোরী নিখোঁজ, অপহরণের দাবি স্থানীয়দের

টেকনাফ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ৩০ মে ২০২০, ১১:৫১ | আপডেট : ৩০ মে ২০২০, ১২:৩৩
টেকনাফ বাজার মসজিদ
ফাইল ছবি
টেকনাফে দুই কিশোরী নিখোঁজ হয়েছে। নিখোঁজ কিশোরী হলো হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া এলাকার মো. নুরুল আবছারের মেয়ে মোছাম্মদ কুলসুমা (১১) ও মো. মফিজ আলমের মেয়ে মোছা. হাবিবা (১২)।

গেল ২৯ মে রাত সাতটার দিকে হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া বাজারের প্রধান সড়ক মসজিদসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই কিশোরীরা প্রতিনিদিনের মতো বাড়ি থেকে বের হয়ে হাটাঁহাটি করে। আজ সন্ধ্যাও তেমন বের হয়েছে তারা। বেশ কিছু সময় অতিবাহিত হওয়ার পর, তারা বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবরা ও আত্মীয় স্বজন। একপর্যায়ে কতিপয় প্রত্যক্ষদর্শীরা সন্ধানকারীদের জানিয়েছেন, তারা এক নারীর সঙ্গে প্রধান সড়কের দিকে সিএনজিতে উঠে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজি করে ওই কিশোরীদের হদিস পাওয়া যায়নি।

কুলসুমা আক্তারের মা জাহানারা বেমগ মুঠোফোনে জানান, সন্ধ্যায় তারা (কুলসুমা ও হাবিবা) বাড়ির সামনের দোকানে যায়। বাড়ি না ফেরাতে খোঁজাখুজি শুরু করলে প্রত্যক্ষদর্শীরা এক নারী অনেকেই দুই নারী ওই কিশোরেদের নিয়ে গেছে বলে জানান। তখন থেকে মুর্ছা যাওয়া অবস্থা ওই দুই পরিবারের। তাদের বাবা একজন মালয়েশিয়া ও অপরজন কাতার রয়েছে বলে জানা গেছে। পাশাপাশি নিখোঁজ কিশোরীরা প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত রয়েছে।

স্থানীয় মেম্বার আব্দুল গাফ্ফার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরীদের দুইজন নারী সিএনজিতে করে কক্সবাজারের দিকে রওয়ানা করেছে বলে বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছেন তিনি। এখনও কে বা কারা নিয়েছে তা স্পষ্ট হওয়া যায়নি।

এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মশিউর রহমানের মুঠোফোনে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, কুখ্যাত রোহিঙ্গা হাকিম ডাকাত কর্তৃক ছয়জন কৃষককে অপহরণ ও পর্যায়ক্রমে তিনজনকে খুনের শোক শেষ না হওয়ার আগেই দুইজন কিশোরী নিখোঁজের ঘটনায় আতঙ্ক ও উদ্বেগ আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছে এলাকাবাসীর মধ্যে।

এ দিকে প্রায় একমাস ধরে গহীন পাহাড়ে শতাধিক পুলিশ কয়েকটি টিমে ভাগ করে হাকিম ডাকাতসহ ডাকাত দলের বিরুদ্ধে গ্রেপ্তার অভিযান অব্যাহত রেখেছে। এরই প্রেক্ষিতে কয়েকদিন আগে রঙ্গিখালীতে বন্দুকযুদ্ধের ঘটনায় তিন ডাকাত নিহত হন ও প্রচুর গুলাবারুদ উদ্ধার করেছে পুলিশ। এ অভিযান এখনও অব্যাহত রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯০০৫৭ ১০৩২২৭ ২৪২৪
বিশ্ব ১৩২৫৩০০৫ ৭৭২৩২১৭ ৫৭৫৮৮৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়