• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অসহায়দের ঈদ উপহার দিল ‘হৃদয়ে সান্দিকোনা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০২০, ২০:১৪

মহামারি করোনাভাইরাসের (কোভিড-19) কারণে অনেক মানুষ অসহায় হয়ে পড়েছে। আয়ের পথ বন্ধ হওয়ায় পরিবার নিয়ে দুঃসহ জীবনযাপন করছে তারা। ঈদ উপলক্ষ্যে এমনই কিছু পরিবারের পাশে দাঁড়িয়েছে ‘হৃদয়ে সান্দিকোনা’ নামের একটি সংগঠন।

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বেশ কয়েকজন তরুণ মিলে গড়ে তুলেছে এই সংগঠন। ‘সমাজসেবাই মূল লক্ষ্য’ প্রতিপাদ্য নিয়ে এগিয়ে চলা সংগঠনটি করোনা ভাইরাসের কারণে বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছে।

নিজেদের এই কার্যক্রম সম্পর্কে হৃদয়ে সান্দিকোনা সংগঠনের অন্যতম সদস্য ও উপহার প্রদান কার্যক্রমের সমন্বয়কারী রেজাউল গণি সুমন বলেন, করোনাভাইরাসের কারণে মানুষ বেশ সংকটে আছে। ঈদ সামনে থাকলেও তাদের মনে আনন্দ নেই। আমরা সংগঠনের পক্ষ থেকে তাদের মুখে কিছুটা হলেও হাসি ফোটানোর চেষ্টা করেছি।

এ বিষয়ে সংগঠনটির আরেক সদস্য মাহমুদুল হামিদ কোমল বলেন, আমাদের সংগঠনটি একেবারেই নতুন। হঠাৎ আমরা সিদ্ধান্ত নিই, ঈদ উপলক্ষ্যে অসহায়দের ঘরে কিছু পণ্য পৌঁছে দেব। সেই ভাবনা থেকেই মাত্র কয়েক ঘণ্টার মধ্যে আমরা অর্থ সংগ্রহ করি এবং প্রয়োজনীয় বেশকিছু পণ্য অসহায়দের মধ্যে বিতরণ করি।

হৃদয়ে সান্দিকোনা সংগঠনের এই কার্যক্রম সম্পর্কে সান্দিকোনা ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম বলেন, আমরা এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। দেশের সংকটের মুহূর্তে তরুণরা এগিয়ে আসছে দেখে খুব ভালো লাগছে। আমি আমার এলাকার তরুণদের নিয়ে গর্বিত। আশা করব, দেশের সব এলাকায় তরুণরা এভাবে এগিয়ে আসবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh