Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০২০, ১৬:১৩
আপডেট : ২৩ মে ২০২০, ১৬:৪৮

মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

One person died of corona symptoms in Manikganj
মানিকগঞ্জ

মানিকগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তি (৫৫) মারা গেছেন। আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. লুৎফর রহমান জানান, বৃহস্পতিবার (২১ মে) সন্ধ্যার পর সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে আসেন ওই ব্যক্তি। এরপর জরুরি বিভাগের চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। পরে তার শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউশনে পাঠানো হয়।

এদিকে অবস্থার অবনতি হলে গতকাল শুক্রবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে তিনি মারা যান।

ডা. লুৎফর রহমান বলেন, মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল আজ শনিবার বিকেল পর্যন্ত পাওয়া যায়নি। এ ছাড়া মৃত ব্যক্তির পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করে সাভারের ওই প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত ৬৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ২৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকিরা জেলা সদর ও বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

এজে

RTV Drama
RTVPLUS