logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যু ২১, আক্রান্ত ১৯৭৫ জন, আর সুস্থ হয়েছেন ৪৩৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৯ মে ২০২০, ১৩:২২ | আপডেট : ১৯ মে ২০২০, ১৫:৪৫
করোনা  মৃত্যু চাঁদপুর
ছবি সংগৃহীত

চাঁদপুর শহরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন স্বামী-স্ত্রী। কয়েক ঘণ্টার ব্যবধানে শহরের চিত্রলেখা এলাকার রাবেয়া বেগম (৭২) সোমবার রাত আটটায় ও মুজিবুর রহমান পাটোয়ারী মঙ্গলবার ভোর পাঁচটায় মারা গেছেন। স্ত্রীর মৃত্যু ৯ঘণ্টা পর স্বামী মারা যান। তাদের এক ছেলে ও নাতির করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে।

রোববার সকালে বৃদ্ধ স্বামী-স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছিল করোনা টেস্টের জন্য। সেই রিপোর্ট এখনও অপেক্ষমাণ। এ কারণে তাদেরকে চাঁদপুর শহরতলির আশিকাটি গ্রামের বাড়িতে বিশেষ ব্যবস্থায় বৃদ্ধাকে গতকাল সোমবার রাতে আর বৃদ্ধকে মঙ্গলবার সকালে দাফন করা হয়।

 তাদের ছেলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পিআর) আনোয়ার হাবিব কাজল জানান, আমার মা সোমবার রাতে শহরের চিত্রলেখা এলাকার বাসায় মারা যান। এরপর রাত সাড়ে তিনটায় আশিকাটি ইউনিয়নের হোসেনপুরের গ্রামের বাড়িতে দাফন করে শহরের বাসায় আসি। এর দেড় ঘণ্টা পর মঙ্গলবার ভোর পাঁচটার দিকে মারা গেলেন বাবাও। আমার বাবা মুজিবুর রহমান পাটোয়ারী গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, মারা যাওয়া দুইজনের ছেলে এবং নাতির শরীরে ইতিমধ্যে করোনা শনাক্ত হয়েছে। যেহেতু তাদের পরিবারের দুই জন ইতোমধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদেরও কিছু উপসর্গ ছিল। তাই রোববার তাদের নমুনা সংগ্রহ করা হয়। তাদের রিপোর্ট এখনও আসেনি।

তিনি বলেন, মজিবুর রহমানের পরিবারের দুইজন সদস্য অনেক দিন ধরে করোনা আক্রান্ত হওয়ায় এবং তাদের কিছু উপসর্গ থাকায় গেল রোববার তাদের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

মারা যাওয়া দুজনকেই  স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত নিয়ম অনুযায়ী দাফন করা হয়েছে। তাদের দাফন কাজে সার্বিক সহযোগিতা করছেন পুলিশ সুপার মাহবুবুর রহমানসহ পুলিশ বিভাগ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিনসহ স্বাস্থ্য বিভাগ।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩৬১০ ৬৯০১ ৪৮০
বিশ্ব ৫৪৯৮৫৮০ ২৩০২০০৪ ৩৪৬৬৮৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়