• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কোয়ারেন্টিনে এসি রুম চান ব্রাহ্মণবাড়িয়ার এক প্রবাসী

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৪ মে ২০২০, ২২:৪৮
The expatriate demanded AC room and three-day biryani in the institutional quarantine
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার এক লন্ডন প্রবাসীর হোম কোয়ারেন্টিন না মানায় তার বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। একই সঙ্গে ওই প্রবাসীকে (৩৫) বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

তবে ওই প্রবাসী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে এসি রুম এবং তিন বেলা বিরিয়ানি দাবি করেন তিনি। বৃহস্পতিবার (১৪ মে) বেলা দুইটার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, গত ১১ মে লন্ডন প্রবাসী ওই ব্যক্তি বাংলাদেশে আসেন। এরপর তিনি গ্রামের বাড়ি নাসিরনগর উপজেলা সদরে এসেই হোম কোয়ারেন্টিন না মেনে বাইরে চলাফেরা শুরু করেন। বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একজন কৃষি কর্মকর্তা ওই বাড়িতে গিয়ে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ জানান।

তবে ওই ব্যক্তি কৃষি কর্মকর্তার সঙ্গে খারাপ ব্যবহার করেন। খবর পেয়ে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম ওই প্রবাসীর বাড়িতে যান। এ সময় ওই প্রবাসী তার সঙ্গেও খারাপ ব্যবহার করেন।

এরপর আজ দুপুরে সেনাবাহিনীর একটি টহল দল ও পুলিশকে সঙ্গে নিয়ে ইউএনও নাজমা আশরাফী ওই প্রবাসীর বাড়িতে গিয়ে হোম কোয়ারেন্টিন মানতে বলেন। তখনো ওই প্রবাসী অশোভন আচরণ করেন। লন্ডন শহরে তার করোনার পরীক্ষা করানো হয়েছে এবং বাংলাদেশে কেন আবার পরীক্ষা করা হবে এসব নিয়ে তর্ক করেন ওই প্রবাসী।

এরপর ওই প্রবাসী প্রশাসনের কর্মকর্তাদের বিরুদ্ধে ব্রিটিশ হাইকমিশনে অভিযোগ করার হুঁশিয়ারি দেন। এরপর ইউএনও তাকে গ্রেপ্তারের নির্দেশ দিলে তিনি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে যাওয়ার বিষয়টি মেনে নেন।
পরে তাকে দুপুর দুইটার দিকে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা আশরাফী জানান, ওই প্রবাসী ও তার পরিবার যে আচরণ করেছে তা দুঃখজনক।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাপের কামড়ে প্রাণ গেল যুবকের 
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
X
Fresh