• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

মাধবদীতে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নরসিংদী, আরটিভি অনলাইন

  ০৮ মে ২০২০, ১৫:৫৯
করোনা পুলিশ ভাইরাস
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নরসিংদী মেয়ের বাড়ি থেকে তার মাধবদীর কাশিপুর নিজ বাড়িতে ফিরে এসে গৌরাঙ্গ ভৌমিকের স্ত্রী মারা গেছে। তার বয়স আনুমানিক ৫৮ বছর। গতকাল রাতে তার মৃত্যু ঘটে। মাধবদী পৌর মেয়র হাজী মোশারফ হোসেন মানিক জানান, ডায়রিয়া-টানাখিছা রোগে আক্রান্ত হলে তার স্ত্রীকে মেয়ের বাসা থেকে তাকে মাধবদী তার নিজ বাড়িতে নিয়ে আসলে রাতেই তার মৃত্যু ঘটে। পরে তিনি পুলিশে খবর দেন। এছাড়াও করোনা বিষয়ক যথাযথ কর্তৃপক্ষের নজরে নিয়ে আসা হয়।

ব্যাপারে সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা রোগীর মৃত্যুর বিষয়টি জেনেছি। নিহত রোগীর নমুনা সংগ্রহ করে পাঠানোর ব্যবস্থা করা হয়।

তিনি আরও বলেন, মরদেহ দাহ করবে যারা তারাসহ নিহতের পরিবারের অন্যান্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তারা তাদের নিজ বাড়িতে আলাদাভাবে থাকবে বলে নিহত পরিবারদের জানানো হয়েছে। অন্যান্যদের সঙ্গে মেলামেশা করবে না এমনটা বলে দিয়েছি।

গেল ২৪ ঘণ্টায় নরসিংদী জেলায় নতুন করে আরও ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। নতুন আক্রান্ত ২০ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ২০৩ জন। পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছিল তিনজন। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ১২৮ জন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদরে চার জন, মাধবদী থানার ব্যাংক গলিতে ইউ সি বি ব্যাংকের বিল্ডিং-এর চতুর্থ তলায় একই পরিবারের আটজনসহ নয়জন পলাশ উপজেলায় সাতজন। করোনা আক্রান্ত মাধবদী ইউ সি বি ব্যাংকসহ নিচতলা হতে চতুর্থতলা পর্যন্ত নরসিংদী জেলা প্রশাসন ইতিমধ্যে লকডাউন করে রেখেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু 
রাজধানীতে পুলিশের অভিযান, গ্রেপ্তার ২৯
যুক্তরাষ্ট্রে ইসরায়েল বিরোধী ছাত্র বিক্ষোভে পুলিশের বর্বরতা
ভিক্ষাবৃত্তির জন্য শিশু নোমানের আঙুল পুড়িয়ে দেওয়া হয়
X
Fresh