smc
logo
  • ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭

ভাড়া না পেয়ে ছাত্রীদের মেস থেকে বের করে দেয়ার চেষ্টা, মালিককে জরিমানা

  স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

|  ০৪ মে ২০২০, ২০:৩৮
ভাড়া না পেয়ে ছাত্রীদের মেস থেকে বের করে দেয়ার চেষ্টা, মালিককে জরিমানা
করোনার মহামারী সময়ে ভাড়ার দাবিতে ছাত্রীদের মেস থেকে বের করে দেয়ার চেষ্টা করায় এক মেস মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (৪ মে) সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন এ আদালত পরিচালনা করেন।

ঠাকুরগাঁও সরকারি কলেজ, মহিলা কলেজ, ইকো কলেজ ও পলিটেকনিক্যাল কলেজের বেশিরভাগ ছাত্রছাত্রী শহরের বিভিন্ন মহল্লায় স্থানীয় মেসে থেকে লেখাপড়া করে আসছিল। করোনার কারণে অনেক শিক্ষার্থী মেসের ভাড়া দিতে না পারায় মেস মালিকরা অনেক শিক্ষার্থীকে মেস থেকে বের করে দিচ্ছে বলে জানা যায়।

আজ শহরের মন্দিরপাড়ায় ত্রিরত্ন ছাত্রী নিবাসে এই ঘটনা ঘটে। ওই মেসের কয়েকজন মেয়ে মেসের ভাড়া দিতে না পারলে মেস মালিক শম্পা বর্মন তাদের বের করে দেয়। তারা তাৎক্ষনিকভাবে ঠাকুরগাঁও সদর থানার ওসিকে জানালে তিনি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাাহ-আল-মামুনকে অবগত করেন। পরে ইউএনও  তাৎক্ষণিকভাবে সেখানে উপস্থিত হয়ে সেই ছাত্রী নিবাসের ছাত্রীদের অভিযোগ শুনেন এবং তাদের বর্তমান পরিস্থিতি প্রেক্ষিতে তাদের থাকার ও ভাড়ার বিষয় বিবেচনার করার জন্য ছাত্রী নিবাসের মালিক শম্পা বর্মণ (৩৫)কে নির্দেশনা দেন। সেই সাথে বিনা নোটিশে কোনও কারণ ব্যতীত ছাত্রীদের মেস থেকে বের করে দেয়ার অপরাধে মেস মালিক শম্পা বর্মন ও তার স্বামী বিপ্লব বর্মনকে ১ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাাহ-আল-মামুন জানান, করোনার এই পরিস্থিতিতে ভাড়ার জন্য কোনও ভাড়াটিয়া কিংবা শিক্ষার্থীদের মেস থেকে বের করে দেয়া যাবে না। বাড়ির/নিবাসের মালিকদের এই সময়ে ভাড়াটিয়াদের বর্তমান পরিস্থিতি বিবেচনা করা উচিত।

এসএস

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০১৫৮৬ ৩১৮১২৩ ৫৮৩৮
বিশ্ব ৪,৩৮,৪৪,৫১০ ৩,২২,১৩,৭৫১ ১১,৬৫,৪৫৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়