• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বরগুনায় আরও এক করোনা রোগী শনাক্ত

বরগুনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ এপ্রিল ২০২০, ২১:১০
বরগুনায় আরও এক করোনা রোগী শনাক্ত
বরগুনায় আরও এক করোনা রোগী শনাক্ত

বরগুনা সদর জেনারেল হাসপাতালে সদ্য ঢাকাফেরত (৬০) বছর বয়সী আরও এক করোনা রোগী শনাক্ত হয়েছে। আইইডিসিআর এর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন।

এর আগে গেল বৃহস্পতিবার করোনায় আক্রান্ত হয়ে আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম দেলোয়ার মারা যান।

শনিবার (১১ এপ্রিল) আইইডিসিআর থেকে প্রাপ্ত রিপোর্টে তাবলীগ থেকে ফিরে আসা ওই ব্যক্তির করোনা পজিটিভ এসেছে। বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে তাবলিগ জামাতে অংশ নিয়ে বরগুনায় আসেন। পরে স্থানীয়রা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। আক্রান্ত ব্যক্তি বরগুনা সদর ঢলুয়া ইউনিয়নের উপজেলার রায়ভোগ খাকবুনিয়া গ্রামের বাসিন্দা।

বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন জানান, স্থানীয়রা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) এ পাঠানো হয়। সেখান থেকে শনিবার বিকেলে পাঠানো রিপোর্টে তার করোনা পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, তাকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তখন তিনি সম্পূর্ণ সুস্থ ছিলেন, এখন তিনি অসুস্থ। তিনি ঢাকায় তাবলিগ জামায়াতে অংশ নিয়েছিলেন। আমরা খোঁজ খবর নিচ্ছি তিনি যাদের সংস্পর্শে এসেছেন তাদের সকলেরই নমুনা সংগ্রহ করা হবে।

বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়িটিকে লকডাউন করা হয়েছে। এছাড়াও তার বাড়িতে যেসকল সদস্য রয়েছে তাদের প্রত্যেককে টেস্টের আওতায় আনা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh