• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, ৬টি বাড়ি লকডাউন

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ২১:৫৯
গোপালগঞ্জে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, ৬টি বাড়ি লকডাউন
গোপালগঞ্জ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এর আগে তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছিল। রিপোর্টের ফলাফল পজিটিভ এসেছে। এ ঘটনায় তাদের বাড়িসহ আশপাশের ৬টি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

জানা গেছে, টুঙ্গিপাড়া উপজেলার বর্ণি ইউনিয়নের গিমাডাঙ্গা মুন্সিরচর গ্রামের সাজ্জাদ মল্লিক (২১) ও তার স্ত্রী খাদিজা বেগম (২০) ঢাকায় থাকেন। সম্প্রতি সাজ্জাদ তার স্ত্রী সহ শ্বশুর বাড়ি মাদারীপুর জেলার শিবচরের পাচ্চর গ্রামে যান। সেখানে তারা জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত হন। পরে তারা অসুস্থ অবস্থায় গ্রামের বাড়িতে চলে আসেন।

বিষয়টি এলাকাবাসী জানতে পেরে স্থানীয় প্রশাসনকে অবহিত করলে তারা তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠান। আজ সেটির ফলাফল পজিটিভ এসেছে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন জানান, গত ৭ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। আজ বৃহস্পতিবার বিকেলে রিপোর্ট হাতে পাওয়ার পর স্বামী-স্ত্রী দু’জনই করোনা আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরও জানান, এ ঘটনার পর আক্রান্ত বাড়িসহ আশপাশের ৬টি বাড়ি লকডাউন করা হয়েছে। সেখানে মাইকিং করে স্থানীয়দের সতর্ক করা হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাকিব হাসান তরফদার জানান, রাতেই করোনা আক্রান্ত স্বামী-স্ত্রী দু’জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা রুমি
X
Fresh